ফার্স্ট লুকেই বাজিমাত, চমকে দিলেন ক্যাপ্টেন খান

Captain Khan First Look
Captain Khan First Look

ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিগ বাজেটের আলোচিত ছবি ‘ক্যাপ্টেন খান’। ছবিটি আসছে কোরবানীর ঈদেই মুক্তি পাবে। কিছুদিন আগে গানের শুটিংয়ে অংশ নেওয়ার জন্য ব্যাংককে পাড়ি জমান শাকিব খান ও বুবলি, সঙ্গে ছিল ক্যাপ্টেন খান ছবির পুরো টিম। শনিবার দুপুরে সেখানে গানের শুটিং শেষ হয়। এর মধ্যে গানের এডিটিংও শেষ হয়েছে। এখন ঈদের এই ছবিটি আছে সেন্সরের অপেক্ষায়।

আর এরেই মধ্যে শুরু হয়েছে ছবিটির প্রচারণার কাজ। গতকাল রোববার রাতে প্রকাশিত হয় সিনেমাটির ফার্স্ট অফিশিয়াল লুক। এটি প্রকাশিত হয় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া এবং শাকিব খানের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে। প্রথম লুকেই ভক্তদের চমকে দিয়েছেন শাকিব খান। লুকটিতে চার নারীর মাঝে হেভি মুডে বসে আছেন শাকিব। চোখে সানগ্লাস, হাতে কয়েক রকমের ব্রেসলাইট, হাফ প্যান্ট, গলায় মাফলার এবং গায়ে হলুদ সার্টে অসাধারণ সুন্দর দেখাচ্ছে শাকিবকে।

Captain Khan First Look
Captain Khan First Look

ক্যাপ্টেন খানের অসাধারণ এই লুকটি প্রকাশের সাথে সাথেই ব্যাপক হৈচৈ পরে সোশ্যাল মিডিয়ায়। ভক্তরা প্রশংসায় ভাসিয়ে দিচ্ছে। ইতিমধ্যে পোস্টারটি শেয়ারের ঝড় বইছে। ‘ক্যাপ্টেন খান’ ছবিটি প্রযোজনা করছে শান্ত এন্টারপ্রাইজ আর ছবিটি পরিবেশনা করছে শাপলা মিডিয়া। এবং ছবিটি পরিচালনা করেছেন ওয়াজেদ আলী সুমন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here