গল্প অ্যাকশন রোমান্স ও ট্র্যাজেডিতে আলোড়ন তুলল শকিবের নোলক (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ববি অভিনীত আলোচিত ছবি ‘নোলক’। আসছে ঈদে প্রকাশের জন্যেই ইতিমধ্যে শুরু হয়েছে ছবিটির প্রচারণা। এরেই ধারাবাহিকতায় আজ প্রকাশ পেলো ছবিটির ট্রেলার। আজ আমরা এই ট্রেলারটি রিভিউ করবো ফেসবুকে রহমান মতি নামের একজনের পোস্ট থেকে।

সেখানে তিনি বলেছেন, ফুল প্যাকেজ ‘নোলক’ ট্রেলার। ‘নোলক’ ট্রেলার কমপ্যাক্ট। একের মধ্যে অনেককিছু। একটা গল্পের সাথে বাণিজ্যিক ছবির অন্যান্য উপাদান সব আছে।

ডায়লগ ট্রেলারে যেটুকু এসেছে চমৎকার। ‘আমি হইলাম নয়া হালের রঙিন পাল, বেতালরেও ধরাবো তাল’ এটা সেরা ডায়লগ ছিল শাকিব খানের মুখে। ওমর সানীর মুখে-‘আমরা জট খুলি পাকাই না’ ডায়লগটি ছবিতে তার ক্যারেক্টারের পরিচিতি দিয়েছে। ববির মুখে ‘এটা পোলা নাকি ছোলা’ কমেডি ডায়লগ ছিল। ডায়লগ বেসিস একটা বড় পার্ট স্টোরিতে আছে বোঝা যায়।

লাভ স্টোরির সাথে দুই পরিবারের চিরন্তন দ্বন্দ্ব নিয়ে অনেক ছবি হয়েছে অতীতে তবে ‘নোলক’ মানসম্মত হতে যাচ্ছে ট্রেলারে স্পষ্ট। ‘নোলক’-কে বংশ পরম্পরার গুরুত্বপূর্ণ উপাদান করা হয়েছে এবং প্রেমের সাথেও সম্পর্ক আছে এর।

ট্রেলার রিভিউঃ

শাকিব-ববির অন্যান্য ছবির থেকে এটা অনেকগুণ এগিয়ে থাকবে। শাকিব খানের সাথে এবার ববি নিজের অভিনয়ের উন্নতি রেখেই অভিনয় করেছে এটা প্রাপ্তি হবে এ ছবির। নায়ক-নায়িকার এই ব্যালেন্সটা খুব জরুরি বাণিজ্যিক ছবিতে।

তারিক আনাম, রজতাভ দত্ত-রা ছবির বিগ ফ্যাক্টর হবে। তাদের অভিনয়ের খেলাটা জমাবে সিনেমাহল।
ছবির প্রকাশিত গানগুলো ইতোমধ্যে প্রশংসিত। গানের মধ্যে ভেরিয়েশন আছে ট্রেলারেও হালকা করে দেখানো হয়েছে। ‘এই টনটনা মাটির ৭০ হাত নিচে গাইড়া ফেলবো’ অ্যাকশন ডায়লগে জোস ছিল শাকিবের মুখে।

গল্পে, গানে, অ্যাকশনে, কমেডিতে, রোমান্স বা ট্র্যাজেডি যে কোনো একটার আভাসে ‘নোলক’ ট্রেলার ফুল প্যাকেজ।

ঈদের ছবির সেরা ট্রেলারের মতো সিনেমাহলেও ঈদের সেরা ছবি হোক ‘নোলক’-ই।

ট্রেলারঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here