মিথ্যে গুঞ্জনে ক্ষিপ্ত শাকিব খান আর কখনও করবে না সেলিম খানের ছবি

শাকিব খান বর্তমানে ‘ভাইজান এলো রে’ ছবির প্রমোশনের জন্য কলকাতায় রয়েছেন এই অভিনেতা।এদিকে, ফিল্মপাড়ায় গুঞ্জন উঠেছে কলকাতা যাওয়ার প্রাক্ককালে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খানের সঙ্গে নির্মিতব্য তিনটি ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব খান। এমনকি তিনটি ছবির জন্য প্রারিশ্রমিক হিসেবে অগ্রীম এক কোটি টাকা নিয়েছেন তিনি।

এছাড়া কেউ কেউ বলছেন, এবারের ঈদে হার্টবিট প্রোডাকশনের ‘সুপার হিরো’ যেন মুক্তি না পায় সেজন্য পরোক্ষভাবে ভূমিকা রেখেছেন শাকিব খান। কিন্তু এসব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছেন তিনি। সোমবার সন্ধ্যায় কলকাতা থেকে মুঠোফোনে সাংবাদিকদের শাকিব বলেন, এই মুহূর্তে আমি কলকাতায় ‘ভাইজান এলো রে’ ছবির প্রমোশন নিয়ে ব্যস্ত রয়েছি। এরইমধ্যে এসব গুজব ছাড়ানো হচ্ছে। যা মিথ্যা ও ভিত্তিহীন।

শাকিব খান আরও বলেন, আমি নিজেও চাই ‘সুপার হিরো’ মুক্তি পাক। ছবিটি আন্তর্জাতিকমানের। আমি অনেক কষ্ট করেছি এই ছবির জন্য। সেলিম খানের সঙ্গে চুক্তির ব্যাপারে তিনি জানান, হ্যাঁ সেলিম খান তিনটি ছবির প্রস্তাব নিয়ে এসেছিল। কিন্তু ছবির চিত্রনাট্য পছন্দ না হওয়ায় আমি তাকে না করে দিয়েছি। এমনকি এরপর থেকে সেলিম খানের কোনও ছবিতে আর কাজ করব না বলেও সিদ্ধান্ত নিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here