প্রশংসায় ক্যাপ্টেন খান বক্স অফিসে রাজত্ব করতে বিনা কর্তনেই সেন্সর (ভিডিও)

দেশের ছবির এইসময়ের জনপ্রিয় জুটি শাকিব খান এবং শবনম বুবলী। এই জুটি গেল দুই বছরের ঈদগুলো মাতিয়ে রেখেছেন তাদের সফল ছবি দিয়ে। আসছে কোরবানি ঈদেও বড়পর্দায় আসছেন নতুন সাফল্যের আশা জাগিয়ে। এবারে তাদের আশার নাম ‘ক্যাপ্টেন খান’।

বড় পর্দার সবচেয়ে প্রতীক্ষিত ছবিটি সেন্সরের চৌকাঠ পেরিয়েছে। খবরটি জানিয়েছেন চলচ্চিত্র সেন্সর বোর্ডের সচিব আলী সরকার। তিনি বলেন, ‘ক্যাপ্টেন খান’ রবিবার দুপুরের পর সেন্সরে প্রদর্শিত হয়। ছবিটি দেখে সেন্সর বোর্ডের সদস্যরা ভালোই প্রশংসা করেছেন। একইসাথে বিনা কর্তনেই মুক্তির অনুমতি দিয়েছেন।

সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু বলেন, ‘আমরা গতকাল ছবিটি দেখেছি। ছবিটি প্রদর্শনের জন্য অনুমতি দেওয়া হয়েছে। ছবিটি অনেক ভালো নির্মাণ করা হয়েছে। শিল্পীদের অভিনয় ও কারিগরি দিক দিয়ে ছবিটি অনেক উন্নত মানের। আমি একজন প্রযোজক হিসেবে মনে করি, এমন ছবি নির্মাণ করলে আমাদের দেশের চলচ্চিত্র বিশ্ববাজারে জায়গা করে নেবে।’

প্রদর্শক সমিতির নেতা মিয়া আলাউদ্দিন বলেন, “আসলে চলচ্চিত্র বাঁচাতে চাই ভালো মানের চলচ্চিত্র। এমন চলচ্চিত্র আমরা চাই না যে ছবি মুক্তি দেওয়ার পর দর্শক পছন্দ করবেন না। আমরা ‘ক্যাপ্টেন খান’ ছবিটি নিয়ে আশাবাদী। এরই মধ্যে ছবির গাস, ট্রেইলার দেখেছি, ভালো মানের ছবি হিসেবে সিনেমা হলের মালিকরাও অপেক্ষা করছেন ছবিটি মুক্তি নিয়ে।”

তিন মাস আগে নির্মাণ শুরু হয় ‘ক্যাপ্টেন খান’ ছবির। শুরু থেকেই আলোচনায় ছিল ছবিটি। পোস্টার, টিজার, গান রিলিজের পর দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয় শাকিব-বুবলী জুটির এই ছবিটি। এছাড়া ‘ক্যাপ্টেন খান’ এবারের ঈদে শীর্ষ নায়ক শাকিব খান অভিনীত একমাত্র ছবি!

শাপলা মিডিয়া থেকে জানা যায়, ২০০ এর বেশি সিনেমা হলে চলবে ‘ক্যাপ্টেন খান’। সেভাবেই হল বুকিং চলছে। শুধু তাই নয়, ‘ক্যাপ্টেন খান’ প্রদর্শনের জন্য বন্ধ থাকা অনেকগুলো সিনেমা হল আবার চালু হচ্ছে৷ হাই রেন্টালে এসব সিনেমা হলে চলবে ছবিটি।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব ও বুবলী ছাড়াও অভিনয় করছেন সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান আশীষ বিদ্যার্থী প্রমুখ।

ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here