দ্বিতীয় দিনেও ব্লকবাস্টার হাউসফুল, ক্যাপ্টেন খানে দর্শক বাড়ছে ক্রমাগত

Captain Khan Box Office
Captain Khan Box Office

ঈদে রাজধানী ঢাকাসহ সারাদেশের সর্বাধিক সিনেমা হলে মুক্তি পায় ঢালিউড সুপারস্টার শাকিব অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবি। প্রথম দিনে হাউসফুল ব্যবসার পর দ্বিতীয় দিনেও বক্স অফিস কাঁপাচ্ছে ছবিটি। ‘ক্যাপ্টেন খান’ দেখতে আসা দর্শকের আগ্রহ অনেক বেশি।

দেশের কয়েকটি সিনেমা হল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এমনটাই জানা গেছে। রাজধানীর শ্যামলী সিনেমা হলে চলছে ‘ক্যাপ্টেন খান’।  সেখানকার ব্যবস্থাপক আহসানউল্লাহ বলেন, ঈদের দিনও শ্যামলীতে বেশ কিছু দর্শক ‘ক্যাপ্টেন খান’ দেখেছেন। তবে সারাদিনের শো গুলো হাউসফুল না হলেও, সন্ধ্যার প্রদর্শনী প্রায় হাউসফুল ছিল। আজ ২য় দিন দর্শক বেড়েছে অনেক বেশি। তিনি বলেন, ছবিটা ভালো। যদিও শোনা যাচ্ছে, ‘ক্যাপ্টেন খান’ তামিল ছবির নকল। কিন্তু নকল করলেই তো আর শেষ পর্যন্ত নকল থাকে না। ছবির মেকিংটা বেশ ভালো। তাই ছবিটি দেখতে ক্রমাগতই দর্শক বাড়ছে।

‘ক্যাপ্টেন খান’ প্রদর্শন করলো নিউ গুলশান সিনেমা হল। সেখানকার হল কর্তৃপক্ষ বলেন, মর্নিং (সাড়ে ১০টা) এবং স্পেশাল (সাড়ে ১২ টার) শোতে হাউজ ফুল হয়নি। এভারেজ দর্শক ছিল। ম্যাটানি শো হাউজফুল হয়েছে। আগামী তিন-চার দিন রমরমা ব্যবসা থাকবে। কারণ, এটি সুপারস্টার শাকিব খানের ছবি। তাই দর্শক খাবে ছবিটা।

একই অবস্থা ‘ক্যাপ্টেন খান মুক্তি পাওয়া সারাদেশের সিনেমা হল গুলোতে। খোঁজ নিয়ে জানা যায়, দুপুরের শো হাউসফুল না হলেও সন্ধ্যা এবং রাতের শো ব্লকবাস্টার হাউসফুল। প্রচুর দর্শক এসেছে। সন্ধ্যা এবং রাতের শোর জন্য আগাম টিকেট বিক্রি হয়েছে। বরাবরের মত একাধিক নয় মাত্র একটি ছবি দিয়েই ঢালিউড সম্রাট শাকিব খান তার যোগ্যতার প্রমাণ রাখলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here