কোরবানির ঈদেও ভাইজানের দাপট চলছে স্টার সিনেপ্লেক্সে

ঢালিউড সুপারস্টার শাকিব খান। প্রেক্ষাগৃহে তার ছবি মানেই হলে হলে উৎসবের আমেজ। এবারের ঈদে তার অভিনীত ‘ক্যাপ্টেন খান’ ছবিটি মুক্তি পেয়েছে দেশের ২২২ টি হলে। ঈদের আগে গত ২৭ জুলাই মুক্তি পায় শাকিব খান অভিনীত কলকাতার একক প্রযোজনার ছবি ‌’ভাইজান এলো রে’। জয়দীপ মুখার্জী পরিচালিত ছবিটি সাফটা চুক্তির আওতায় মুক্তি পায় বাংলাদেশে। আমদানি করে এন ইউ আহমেদ ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠান।

বাংলাদেশে মুক্তির চতুর্থ সপ্তাহেও ছবিটি প্রদর্শিত হচ্ছে বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে। এখানে দুপুর ১টা ৪০ ও সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে দুটি শো প্রদর্শিত হচ্ছে বলে জানিয়েছেন স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ও বিপণন বিভাগের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মেসবাহ উদ্দিন আহমেদ।

তিনি জানান, মুক্তির পর থেকেই ভাইজান এলো রে ছবিটির প্রতি দর্শকদের আগ্রহ ছিল। সে আগ্রহের কারণেই ঈদেও ছবিটির দুটি শো প্রদর্শিত হচ্ছে। ঈদে ছবিটির দর্শক পাচ্ছে বেশ।’

খোঁজ নিয়ে দেখা গেছে দুটি শো প্রদর্শিত হওয়ায় অনেক দর্শকই ‌’ভাইজান এলো রে’ এসে টিকিট না পেয়ে ফিরে যাচ্ছেন। মিরপুর থেকে মু. সাইফুল্লাহ নামের এক দর্শক তিন বন্ধুকে নিয়ে দেখতে এসেছেন ভাইজানের ছবি। কিন্তু দুপুরে কোন শো না থাকায় দেখা হচ্ছে না বলে ফিরে যাচ্ছিলেন তিনি। এছাড়াও ৭টা ৩০ মিনিটের শো টাইমের টিকেটও নেই বলে তিনি জানান।

২৭ জুলাই দেশের ১০৯টি সিনেমা মুক্তি পায় ‘ভাইজান এলো রে’। এতে শাকিব খান দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন। তার নায়িকা হিসেবে আছেন কলকাতার শ্রাবন্তী ও পায়েল সরকার। আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, দীপা খন্দকার, রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত প্রমুখ। ছবিটি প্রযোজনা করেছে কলকাতার এসকে মুভিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here