কে তুমি নন্দিনী, শাকিব খানের সাথে এই প্রথম! (ভিডিও)

Shakib Khan Tanjin Tisha
Shakib Khan Tanjin Tisha

২০১৬ সালে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বসগিরি ছবি মুক্তি পায়। শামীম আহমেদ রনি পরিচালিত ছবিটি নিয়ে তখন তৈরি হয়েছিলো ব্যাপক উত্তেজনা। এই ছবির মাধ্যমেই বড় পর্দায় নায়িকা হয়ে হাজির হন শবনম বুবলি। ছবিটি প্রযোজনা করেন টপি খান। তখন থেকেই শাকিব খানের সাথে সম্পর্কটা বেশ জমে যায় টপি খানের। তাই নতুন ছবির পরিকল্পণা করলেই নায়ক হিসাবে ভাবেন সুপারস্টারের কথা।

এদিকে সপ্তাহ দুয়েক আগে তিনি ঘোষণা দিয়েছেন নতুন একটি ছবির কথা। যেখানে হিরো হিসেবে শাকিব খানকেই চূড়ান্ত করেছেন তিনি। জানা যায়, টপি খান ফিল্মসের ব্যানারে এই ছবিটি পরিচালনা করবেন দক্ষ ও জনপ্রিয় নির্মতা সাফিউদ্দিন সাফি।

প্রযোজক টপি বলেন, ‘শাকিব খানের সঙ্গে কিছু মিটিং হয়েছে। তার অনেক পরামর্শও রয়েছে ছবিটির ব্যাপারে। তার এই আন্তরিকতা দেখেই দ্রুত কাজটি শুরু করতে চাইছি। এ ছবির গল্প লিখছেন নন্দিত চিত্রনাট্যকার মাসুম রেজা। সম্পূর্ণই মৌলিক ও নতুন আমেজের একটি গল্প নিয়ে ছবিটি তৈরি হবে। এখানে শাকিব খানের লুক, চরিত্র সবই নতুন। যা দর্শককে আকৃষ্ট করবে বলে আমাদের বিশ্বাস।’

এদিকে সম্প্রতি এই প্রযোজক সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন। যে ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, কে তুমি নন্দিনী?

শাকিব খান এর সাথে এই প্রথম,

টপি খান ফিল্মস মানেই নতুন কিছু, নতুন ধামাকা,

অপেক্ষায় থাকুন…

তার এই পোস্টের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে আলোচনার ঝড়। কে হতে পারেন শাকিব খানের নতুন নায়িকা। কমেন্ট বক্সে অনেকেই জানাচ্ছেন, পরবর্তী নায়িকা হতে পারেন তানজিন তিশা। তবে নামটি এখনও নিশ্চিত নয়। শাকিব খানের নতুন নায়িকার নাম জানতে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here