কাঁপিয়ে দিলো হৃদয় খানের কন্ঠে শাকিব খান ববির জলে ভাসা ফুল (ভিডিও)

Shakib Khan Bobby Jole Bhasa Phool Song

গত সোমবার ঢালিউড সুপারস্টার শাকিব খানের ‘নোলক’ ছবির ‘জলে ভাসা ফুল’ শিরোনামের আইটেম গানের একটি টিজার মুক্তি পেলেও জানা যায় নি পুরো গানটি কবে মুক্তি পাবে। তবে প্রযোজনা প্রতিষ্ঠান আজ দুপুরের পর ঘোষণা দিয়ে গানটি মুক্তি দেয় রাত ৮ টায়। চিত্রনায়িকা ববির ইউটিউব চ্যানেল থেকে গানটি মুক্তি পায়।

দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী হৃদয় খান ও আনিকার কন্ঠে গাওয়া গানটিতে ঠোঁট মিলিয়েছেন সুপারস্টার শাকিব খান এবং নায়িকা ববি। রোম্যান্টিক মেলোডিয়াস এই গানটিতে তাদের দেখা যায় বেশ আকর্ষণীয় এবং আবেদনময়ী লুকে। বিশেষ করে শাকিব খানের লুক ছিল অসাধারণ আর দৃশ্যায়নে নায়িকা ববির সাথে রোম্যান্টিকতা বেশ ফুটিয়ে তুলেছেন তিনি

Shakib Khan Jole Bhasa Phool Song
Shakib Khan Jole Bhasa Phool Song

এছাড়াও ব্যাকগ্রাউন্ডে অসংখ্য মোমবাতির মিটিমিটি আলো এবং নিরবতা পরিবেশ তাদের রোম্যান্টিকতা বাড়িয়ে তুলেছে কয়েকগুণ। তবে পুরো গানটিতে শাকিব খান ও নায়িকা ববিকে দেখা যায় এক ড্রেসে। শাকিব খানকে দেখা যায় কালো রঙের ফতুয়া আর জিন্স প্যান্টে এবং ববিকে দেখা যায় সোনালি পাড়ের লাল শাড়িতে।

গানটি প্রকাশের অল্প সময়ে এর ব্যাপক দর্শন সংখ্যা বাড়ে এবং কমেন্টে দেখা যায় অনেক প্রশংসা। অনেকেরেই দাবী সিনেমার গানে হৃদয় খানের এটি শ্রেষ্ঠ গান হবে। এস এ অলিক হকের কথায় গানটির সংগীতায়োজনও করেছেন হৃদয় খান। ‘নোলক’ ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়া আরও অভিনয় করেছেন মোসুমী, ওমর সানী, তারিক আনাম খান, নিমা রহমান, রজতাভ দত্ত এবং সুপ্রিয় দত্তসহ অনেকে।

ভিডিওঃ

গান রিভিউ:

মূল গান :

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here