কাঁপিয়ে দিলো শাকিব খান নবাব এলএলবি’র লুকে (ভিডিও)

Shakib Khan Nabab LLB
Shakib Khan Nabab LLB

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষে আজ ঢালিউড সুপারস্টার শাকিব খান অংশ নিলেন “নবাব এলএলবি’র শুটিং সেটে। প্রথম শুটিংয়েই তার এন্ট্রি হলো নবাবের মতই। ঠিক আগে যেমনটি জানিয়েছিলাম এই ছবিতে শাকিব খানের ফিটনেসে অন্যরকম একটা চমক থাকবে, আজ সেটি দেখতে পেলাম ভাইরাল হওয়া শুটিংয়ের কিছু স্থির চিত্রতে।

নতুন ফিটনেসের এই লুকটিতে শাকিব খানকে দেখা যায় ব্লাক কালারের স্টাইলিশ এক বাইকে চোখে চশমা, হাতে ব্রেস লাইট, স্টাইলিশ জিন্স প্যান্ট এবং টি-শার্টে তামিল স্টাইলের হিরোদের মত শুটিং করছেন নবাব এলএলবি ছবির জন্য। ইতিমধ্যেই শাকিব খানের এই লুকটি বেশ সাড়া জাগিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকে তার বেশ প্রশংসা করছেন। রানা নামের এক ভক্ত লিখেছেন, ফিটনেস জাস্ট ওয়াও। একজন ক্রিকেটপ্রেমীর প্রিয় দলটি বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ায় সে যতটা আনন্দিত হয়, তারচেয়ে শতগুণ বেশি আনন্দিত হই প্রিয় নায়ক সুপারস্টার শাকিব খানের নতুন নতুন ধামাকার কথা শুনলে। আর এখন আমি ঠিক ততটাই আনন্দিত বসের এই নতুন লুকটা দেখে। ধামাকা হবে সবাই রেডি থাকেন। হাবিবুর নামের আরেক ভক্ত লিখেছেন আমাদের নবাব হাজির। ওয়াও কি লুক মাইরি। অনেক দিন পর খান সাহেব ক্যামেরার সামনে দাড়ালেন। নবাব এল এল বি এর জন্য রইলো শুভ কামনা।

এদিকে শাকিব খানের প্রথম দিনের শুটিং বা লুক নিয়ে পরিচালক অনন্য মামুন তেমন কিছু না জানালেও শুধু এইটুকু জানালেন, গল্পের প্রযোজনে সকাল ৭.৩০এ ক্যামেরার সামনে দাড়ান নবাব।

এই ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা থাকছেন মাহিয়া মাহী। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করছেন অর্চিতা স্পর্শিয়া, শহীদুজ্জামান সেলিম, এল আর খান সীমান্ত, সুমন আনোয়ার, সুসমা সরকার এবং আনোয়ারা প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here