কাঁপিয়ে দিলো শাকিব খানের নোলক টিজার (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও ববি অভিনীত আলোচিত ছবি ‘নোলক’। ছবিটি আসছে রোজার ঈদেই মুক্তির ঘোষণা দিয়েছেন ছবির প্রযোজনা প্রতিষ্ঠান বি হ্যাপী ইন্টারটেইনমেন্ট। এদিকে গেল ৩০ই এপ্রিল সেন্সরে আনকাট ছাড়পত্র পায়। তাই ইতিমধ্যেই শুরু হয়েছে ছবিটির প্রচারণার কাজ।

আর তাই প্রথমেই আজ অন্তর্জালে মুক্তি পেল ছবিটির ৫২ সেকেন্ডের টিজার। যেখানে অভাস মিলেছে, নতুন এক গল্পের। দুই পরিবারের দ্বন্দ্ব আর নায়ক-নায়িকার ভিন্নধর্মী উপস্থিতিও চোখে লাগার মতো। অল্প সময়ের এই টিজারে ছবির গল্পের পরিপূর্ণতা না পাওয়া গেলেও বোঝা যায় রোম্যান্টিকতা আর অ্যাকশন থ্রিলারে বেশ জমে উঠবে ছবিটি। এতে ব্যাকগ্রাউন্ডে অসাধারণ এক গানে সুপারস্টার শাকিব খান আর নায়িকা ববির লুক ছিল সুপারহিট। এছাড়াও টিজারে প্রত্যেকটি চরিত্রের সামান্য ঝলক ছিল চোখে পড়ার মত।

টিজার প্রকাশের পর থেকেই করে শুরু হয়েছে সিনেমাপ্রেমীদের মধ্যে ব্যাপক আলাপ-আলোচনা।  এর কমেন্টে পড়ছে ব্যাপক প্রশংসা। বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় টিজারটি শেয়ারের ঝড় বইছে শাকিব ভক্তদের মাঝে।

ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য করেছেন ফেরারি ফরহাদ। ২০১৭ সালের ১ ডিসেম্বর ভারতের হায়দরাবাদে ‘নোলক’ ছবির শুটিং শুরু হয়। ছবিতে শাকিব খান ও ববি হক ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমী, ওমর সানী, তারিক আনাম খান, ভারতের রজতাভ দত্ত, সুপ্রিয় দত্তসহ অনেকেই।

ভিডিও-১ঃ নোলক টিজার রিভিউ

ভিডিও-২ঃ নোলক টিজার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here