কলকাতার নারী মনে ঝড় তোলা শাকিব খানের টেক্কা শীর্ষ তারকাদের সাথে

Shakib Khan Kolkata Times Most Desirable Man
Shakib Khan Kolkata Times Most Desirable Man

টাইমস অব ইন্ডিয়া বলিউড, তামিল, তেলেগু, মারাঠি, মালায়লাম এসব তারকাদের পাশাপাশি ২০১৩ সাল থেকে কলকাতার তারকাদের ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ সেরাদের তালিকা প্রকাশ করছে। হ্যাশট্যাগে ‘কলকাতা টাইমস মোস্ট ডিজায়ারেবল ম্যান’ এ সেরা ২০জন তারকার তালিকায় এবার প্রথমবারের মতো এলো বাংলাদেশি কোনো অভিনেতার নাম!

সেরা বিশ জনের মধ্যে স্থান করে নিলেন বাংলাদেশের তারকা অভিনেতা শাকিব খান। প্রথম বাংলাদেশি তারকা পুরুষ হিসেবে তিনিই প্রথম সেখানকার সেরা ২০ তারকার মধ্যে স্থান পেলেন। গেল বছর কলকাতায় শাকিব খান অভিনীত মুক্তিপ্রাপ্ত ছবি চালবাজ, ভাইজান এলো রে, নাকাব। এ ছবি গুলোর ব্যবসা, দর্শকদের চাহিদা, সহশিল্পী সবকিছু বিবেচনা করে ‘কলকাতা টাইমস’ সেরা ২০ তারকার মধ্যে ১৮-তে স্থান দিয়েছে শাকিব খানকে।  মঙ্গলবার ১৯ই ফেব্রুয়ারি এই তালিকা প্রকাশ করে তারা।

Shakib Khan Chalbaaz, Bhaijaan Elo Re, Naqaab
Shakib Khan Chalbaaz, Bhaijaan Elo Re, Naqaab

সেখানে বলা হয়েছে, শাকিব খান তার স্টারডম দিয়ে হঠাৎ পশ্চিমবঙ্গের নারীদের মনে ঝড় তুলেছিলেন। তিনি বাংলাদেশের সবচেয়ে বড় সিনেতারকা। আমরা তার পরের কাজের জন্য অপেক্ষা করছি। সংক্ষিপ্ত পরিচিতিতে আরো উল্লেখ করা হয়েছে, বাংলাদেশে তুমুল জনপ্রিয় ও অপ্রতিদ্বন্দ্বী সুপারস্টার শাকিব।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা মনে করেন, বাংলাদেশ ও এদেশের শিল্পীদের জন্য এটা অত্যন্ত সম্মানজনক। ভিনদেশের নায়ক হয়েও আরেক দেশের শীর্ষ তারকাদের সঙ্গে তালিকায় ঠাঁই পাওয়া অনেক বড় ব্যাপার। শাকিব খান যদি তার ক্যারিয়ার ও কাজ বাছাইয়ে আরো সতেচন হন এবং নিয়মিত কলকাতায় কাজ করতেন, তবে তিনি সেখানকার শীর্ষ তারকাদের সঙ্গে টেক্কা দিতে পারবেন।

২০- মোস্ট ডিজায়ারেবল ম্যান তালিকাঃ
১.যীশু সেনগুপ্ত
২.আবির চ্যাটার্জি
৩.জিৎ
৪.দেব
৫.যশ
৬.অংকুশ
৭.বিক্রম চ্যাটার্জি
৮.অনির্বান ভট্টচার্য
৯.পরমব্রত
১০.বনি সেনগুপ্ত
১১.অনুপম
১২.অর্জুন চক্রবর্ত্তী
১৩.ইন্দ্রনীল সেনগুপ্ত
১৪.গাজী আব্দুন নূর
১৫.সাহেব ভট্টাচার্য
১৬.বরুণ ঠাপার
১৭.হর্ষবর্ধন ভান
১৮.শাকিব খান
১৯.নিরাজ সুরানা
২০.রেজ ওয়ান রব্বানী শে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here