কম্পন তোলানো সংলাপে ফাটিয়ে দিলো শাকিব খানের নবাব এলএলবি (ভিডিও)

Shakib Khan Nabab LLB
Shakib Khan Nabab LLB

অবশেষে প্রকাশ পেলো ঢালিউড সুপারস্টার শাকিব খানের বহুল আলোচিত ছবি নবাব এলএলবি’র ট্রেলার। আগেই জানা যায় নারী ধর্ষণ প্রতীবাদের দাবী নিয়ে এগোবে এই ছবির গল্প। আর ২মিনিট ৩১ সেকেন্ডের সময় উপযোগী এই ট্রেলারে তার সবটাই যেনো ফুটে উঠেছে। শুরু থেকে ছবির নায়ক সুপারস্টার শাকিব খানের কন্ঠে একের পর এক সংলাপ যেনো কম্পন তোলে পুরো শরীরে। এই সংলাপের মাঝেই একের পর এক ক্যারেক্টারে ফুটে উঠেছে ছবিটির গল্প। বলা যায় বাংলাদেশে এই ধরনের ট্রেলার এবারেই প্রথম।

পুরো ট্রেলারের বেশির ভাগ দৃশ্যই আদালতকে ঘিরে। বাদি বিবাদী উকিলের তর্কে জমে উঠে তাদের লড়াই। যেখানে শাকিব খানের অ্যাকশন গুলো ছিল উত্তেজনায় ভরপুর। এ যেনো বলিউডের সিনেমাকেও হার মানায়। এছাড়াও ট্রেলারে দেখানো ছবির প্রত্যেকটা চরিত্রেই ছিল অসাধারণ। সাসপেন্সে ভরপুর এই সিনেমায় বেশ কিছু রোমাঞ্চও দেখা যাবে। শাকিব খান মাহিয়া মাহির রোমান্স চোখে পড়ার মতো। এক কথায় বাণিজ্যিক ছবির ফুল প্যাকেজ ‘নবাব এলএলবি’।

এদিকে চোখ ধাঁধানো ফাইট আর অ্যাকশনের সব দৃশ্য নিশ্চয়ই দর্শকদের মন কেড়ে নেবে এবং দর্শকদের মাঝে বেশ হাইপ তুলবে ছবিটি। তবে উল্লেখ করার মত বিষয় হলো পুরো ট্রেলার জুড়ে শাকিব খানের কন্ঠের সংলাপ গুলো। যা যেকোন বয়সের মানুষের মনে গেঁথে যাবে। এছাড়াও ট্রেলারে থাকা আইটেম গানের কিছু অংশ ও শহীদুজ্জামান সেলিম, শাহেদ আলী, এল আর খান সীমান্ত, রাশেদ অপু এবং সুষমা সরকারের অভিনয় ছিলো অন্যরকম।

এদিকে ট্রেলারটি প্রকাশের অল্প সময়ের মাঝেই ক্রমাগত বাড়ছে এর দর্শন সংখ্যা। এবং কমেন্ট বক্সে শুধু প্রশংসার ঝড়। এখন দেখার পালা শ্বাসরুদ্ধকর সাসপেন্সে ভরা এই ট্রেলারটি পুরো ছবিতে কেমন মাতায়!

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here