কক্সবাজারে জমে উঠেছে শাকিব খান মৃদুলার রোমান্টিক কেমিস্ট্রি (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান। গত ৪ ফেব্রুয়ারি থেকে শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ ছবির গানের দৃশ্যের শুটিং করেছেন কক্সবাজারে। তাঁর সঙ্গে ছিলেন ছবির নায়িকা রোদেলা জান্নাত। বুধবার কক্সবাজারে শেষ হয় রোদেলার সঙ্গে শাকিবের গানের শুটিং। কাজ শেষ বলে ঢাকা ফিরে এসেছেন রোদেলা। তবে ফিরতে পারে নি শাকিব খান। কারণ, কক্সবাজারেই শুরু হয়েছিল তার ‘একটু প্রেম দরকার’ ছবির শুটিং।

আগের ছবির মত এই ছবিরও গানের শুটিংয়ে ব্যস্থ হয় শাকিব খান। তার সাথে যোগ দেয় এই ছবির দ্বিতীয় নায়িকা নবাগত মৃদুলা। আর ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় শুটিং ফুটেজ। দেখা যায়, শাকিব খান আর মৃদুলার রোমান্টিক রসায়নে মেতেছেন কক্সবাজারের সৈকতপাড়ে। দারুণ গেটাপে দেখা যাচ্ছে তাদের। আশা রাখা যায় গানটিতে শাকিব-মৃদুলার কেমিস্ট্রি বেশ জমে উঠবে।

শুটিং বিষয়ে ছবির পরিচালক শাহিন সুমন বলেন, “কক্সবাজারে ছবির রোমান্টিক গানের শুটিং শুরু করছি। এতে অংশ নিয়েছেন শাকিব খান আর মৃদুলা। ৯ তারিখ গানের শুটিং শেষ হবে। এর পর দুই দিন এখানে সিক্যুয়েন্সের শুটিং করব। আশা করি, সব কাজ শেষ করে আগামী ১২ তারিখ আমরা সবাই ঢাকায় ফিরতে পারব।”

ঢাকায় এসে ছবির শেষ শুটিং হবে জানিয়ে শাহিন সুমন বলেন, ‘আমরা ছবির কাজ একেবারেই শেষ করে এনেছি। কক্সবাজার থেকে ফিরে আমরা ঢাকায় ছবির শেষ পর্যায়ের শুটিং করব। আশা করি, চলতি মাসে আমরা ছবির সব কাজ শেষ করতে পারব, পাশাপাশি খুব শীঘ্রই ছবিটির গান টিজার অনলাইনে মুক্তি দিতে পারবো।’

ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here