‘ও প্রিয়া’ শিরোনামে শাকিব ফারিয়ার রসায়ন (ভিডিও)

Shakib Khan Nusrat Faria O Priya Song
Shakib Khan Nusrat Faria O Priya Song

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচিত ছবি ‘শাহেনশাহ’। ছবিটি হতে যাচ্ছে ২০১৯ সালে বাংলাদেশী মারপিট-প্রণয়ধর্মী চলচ্চিত্র। এটি পরিচালনা করেছেন শামীম আহমেদ রনি এবং শাপলা মিডিয়ার ব্যানারে ছবিটি প্রযোজনা করেছেন সেলিম খান। আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আগামী ৪ই অক্টোবর মুক্তি পাবে ছবিটি। ইতিমধ্যেই এর টিজার-ট্রেলার এবং দুটি গান মুক্তি পেয়েছে।

আর আজ হঠাৎ করে প্রকাশ পেল ছবিটির ৩য় গান। ‘ও প্রিয়া’ শিরোনামের এই গানটি দুপুর সাড়ে তিনটা নাগাদ মুক্তি পায় কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে। ছবিটিতে দুই নায়িকা থাকলেও মেলোডিয়াস গানটিতে শাকিব খানের সাথে দেখা যায় শুধু নুসরাত ফারিয়াকে। সমুদ্র তীরবর্তী এলাকার অনেক সুন্দর লোকেশনে গানটির দৃশ্যায়ন হয়। মূলত এই গানটির শুটিং হয় ছবির শুটিং শুরুর আগে। গত বছর কোরবানি ঈদের আগে থাইল্যান্ডের ব্যাংককে গানটির শুটিং হয়।

গানটিতে শাকিব খান এবং নুসরাত ফারিয়াকে অন্যরকম এক রোম্যান্টিক লুকের দেখা যায়। বেশ জমে উঠেছে তাদের রসায়ন। বিশেষ করে শাকিব খানের স্মার্ট লুকটি ছিল চোখে পড়ার মত। আর তার সাথে দেখা যায় আবেদনময়ী নুসরাতকে। লিঙ্কনের কথা ও সুরে গানটি গেয়েছেন অশোক সিং এবং গানটির কোরিওগ্রাফি করেছেন বব সেন।

এদিকে গানটি প্রকাশের অল্প সময়ের মধ্যেই দর্শন সংখ্যা বাড়ে অনেক বেশি। শুধু তাই নয় কমেন্টে গানটির অনেক প্রশাংসাও মিলছে। এছাড়াও সোশ্যাল মিডিয়া ফেসবুকে শাকিব ভক্তদের মাঝে গানটি শেয়ারের হিরিক চাপে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here