এ যেনো এক বদলানো শাকিব খান!

Shakib Khan
Shakib Khan

বৈশ্বিক মহামারী কাটিয়ে শুরু হয়েছে অনন্য মামুন পরিচালিত নবাব এলএলবি ছবির শুটিং। এ ছবির নাম ভূমিকায় অভিনয় করবেন ঢাকাই ছবির কিং শাকিব খান। আর শাকিবের বিপরীতে নায়িকা থাকছেন মাহিয়া মাহী ও অর্চিতা স্পর্শিয়া। এবং খলনায়ক হিসেবে তার সাথে পর্দায় প্রতিদ্বন্দ্বি করবেন অভিনেতা এলআর খান সীমান্ত।

আগে দেখা যেত, একটি ছবিতে শাকিব খান আছেন মানেই হলো তার বিপরীতে থাকবেন নায়িকা হিসেবে বুবলী এবং ভিলেন হিসেবে মিশা সওদাগর। কিন্তু মিশা সওদাগর সাংগাঠনিক কারণে চলচ্চিত্রেশিল্পে বয়কট হয়ে আছেন। আর বুবলী এখন দৃশ্যপটেই নেই।

দেশে মহামারীর কারণে শাকিব খানও দীর্ঘ সময় ধরে কাজ থেকে বিরত ছিলেন। প্রায় পাঁচ মাস পর তিনি নবাব এলএলবির মাধ্যমে শুটিং জোনে ফিরছেন। এ সময়ে শাকিব খানের চারপাশ বদলে গেছে। নির্মাতাদের চিন্তা চেতনায় পরিবর্তন এসেছে। শাকিব নিজেও নিজেকে বদলে নিতে উদ্যোগ নিয়েছেন।

জানা গেছে, শাকিব খান এখন বৈচিত্র্যপূর্ণ চরিত্র খুঁজে বেড়াচ্ছেন। আর নবাব এলএলবি ছবিতে তাকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে। দীর্ঘ ক্যারিয়ারে বিভিন্ন ছবিতে তিনি কেবল আইজীবীদের মোকাবেলাই করেছেন। এবার নিজেই অপরাধীদের মোকাবেলা করবেন।

Shakib Khan Mahiya Mahi
Shakib Khan Mahiya Mahi

তবে উল্লেখ করার মতো বিষয় হলো মাহিয়া মাহীর সঙ্গে তিনি আগে একটি ছবি করলেও সীমান্তের সঙ্গে কাজ করেননি। মিশা সওদাগর এবং চলচ্চিত্রশিল্পের যে দ্বন্দ্ব সৃষ্টি হয়েছে তা যদি মিশা সামাল দিতে না পারেন তাহলে পুরনো ছবিগুলো ছাড়া তাকে আর নতুন ছবিতে দেখা যাবে না। সেক্ষেত্রে একজন শক্ত খলনায়ক নিয়েই এগিয়ে যেতে হবে শাকিবকে। এছাড়াও শাকিব ভক্তদেরও দীর্ঘ দিনের দাবী তার বিপরীতে শুধু নতুন নায়িকায় নয়, তামিল স্টাইলের নতুন নতুন ভিলেনও দেখতে চান। আর এবার সেটাই পাবেন অনন্য মামুনের ‘নবাব এলএলবি’ ছবিতে। শুধু তাই নয় এই ছবির প্রায় ৮০% অভিনেতা অভিনেত্রীই থাকবেন নতুন। তাই বলায় যায় শাকিব খানের ‘নবাব এলএলবি’ বদলে দিচ্ছে সব প্রেক্ষাপট।

এছাড়া সবমিলিয়ে পরিবেশের সঙ্গে খাপ খাইয়েই শাকিবকে আগামীর পথ চলতে হবে। এদিকে শাকিব খানকে নিয়ে আবারও ছবি শুরু করতে যাচ্ছেন বসগিরির প্রযোজক টপি খান। ছবিটি পরিচালনা করবেন সাফিউদ্দিন সাফি। এই ছবিতেও শাকিব খানকে নতুন লুকে দেখা যাবে এবং এমন চরিত্রেও তিনি আগে অভিনয় করেননি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here