এসকে মুভিজ ও এসকে ফিল্মসের যৌথ প্রযোজনার দুই ছবিতে শাকিব খান (ভিডিও)

Shakib Khan Kolkata Movie
Shakib Khan Kolkata Movie

ঢালিউড সুপারস্টার শাকিব খান। নিজের অভিনয় গুণে দেশের পাশাপাশি ভারতের পশ্চিমবঙ্গেও ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন তিনি। কিন্তু গেল বছরের ঈদুল আযহার পর থেকে সে দেশের নতুন কোন ছবিতে দেখা যায় নি জনপ্রিয় এই নায়ককে। বাংলাদেশ এবং কলকাতার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত শাকিব খান অভিনীত ছবি ‘নাকাব’।

তবে গেলো রোজার ঈদে রাজা চন্দের পরিচালনায় কলকাতার কিডন্যাপ ছবিটিতে অভিনয় করার জন্য সেখান থেকে জানানো হয় শাকিব খানকে। কিন্তু ছবিটির গল্প ভালো না লাগায় ছবিটি করেনি তিনি। এদিকে এর আগে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের সঙ্গে সম্পর্ক ভাঙ্গনের কিছুটা ইঙ্গিতও পাওয়া যায় কিং খানের।

Shakib Khan
Shakib Khan

এছাড়া স্থানীয় প্রযোজনা সংস্থাগুলো যৌথ প্রযোজনার ছবিগুলোতে অনিয়ম করায় সে ছবিকে কলকাতার ছবি হিসেবে দেশে আমদানি করতে গিয়েও প্রতিবন্ধকতার মুখে পড়তে হয়। এ কারণে ছবিটি একসঙ্গে দুই দেশে মুক্তি দিতে না পারায় আগে কলকাতায় মুক্তি পেয়ে যায় বলে সেই ছবির ম্যারিট নষ্ট হয়ে যায়। নানাভাবে দর্শক ছবিটি দেখে ফেলে। পরে এখানে ছবিটি মুক্তি পেয়ে আর কাঙ্ক্ষিত ব্যবসা করতে পারে না।

সব মিলিয়ে মাঝে বেশ কিছুটা সময় কলকাতার সঙ্গে যৌথ প্রযোজনার নতুন কোন ছবিতে দেখা যায়নি শাকিব খানকে। তবে আবারও কলকাতার ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই নায়ককে। গতকাল দেশের স্বনামধন্য সংবাদমাধ্যম প্রথম আলোর এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, নিজের প্রযোজনা সংস্থার ‘বীর’, ‘পাসওয়ার্ড ২’, ‘প্রিয়তমা’ ও ‘ফাইটার’ ছবির পর কলকাতার দুটি ছবিতে কাজ করবো। একটি পরিচালনা করবেন জয়দীপ মুখার্জি। আরেকজন পরিচালকের নাম এখনো ঠিক হয়নি। ছবি দুটি কলকাতার এসকে মুভিজ ও শাকিব খানের এসকে ফিল্মসের সঙ্গে যৌথ প্রযোজনারও হওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here