এবার শাকিব খানের সেলফি ঝড়! গোলাপি গোলাপি তোর গাল গোলাপি স্মার্ট ফোন কিনেছি চল তুলি সেলফি (ভিডিও)

চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া ছবিতে প্রথম বারের মতো চট্টগ্রাম ও নোয়াখালির ভাষায় ঠোঁট মেলাতে দেখা যাবে দেশের তারকা জুটি শাকিব খান ও বুবলীকে। জানা যায় আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। তাই খুব জোড়ে শোরেই চলছে ছবিটির প্রচারণা। কিছুদিন আগে ছবিটির ১ মিনিট ৪৪ সেকেন্ডের টিজার প্রযোজনা প্রতিষ্ঠান  শাপলা মিডিয়ার অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে প্রকাশের পর আবার প্রকাশ পায় ছবিটির টাইটেল গান।

ইতিমধ্যে এর দর্শন সংখ্যা বাড়ে অনেক বেশি। শুধু তাই নয় ছবিটির টিজার নিয়ে হালকা পাতলা সমালোচনা হলেও এই গানটির কমেন্টে অনেক প্রশাংসা মিলছে।

এদিকে নতুন খবর হলো ছবিটির আরও একটি নতুন গান মুক্তি পেতে যাচ্ছে। গানটির টাইটেল গোলাপি গোলাপি তোর গাল গোলাপি স্মার্ট ফোন কিনেছি চল তুলি সেলফি। এই গানটির একঝলক দেখা যায় ছবিটির টিজারে।গানের কথা ও সুর দেখে আশা রাখা যায় গানটি ব্যাপক ঝড় তুলবে। এদিকে টিজারের এই ঝলকেই যেন সাড়া ফেলে দেয় ভক্তদের মাঝে। আর গানটির জন্য যেন ভক্তদের আগ্রহ বেড়ে যায় অনেক বেশি। সেই আগ্রহ মিটাতে এবার প্রযোজনা প্রতিষ্ঠান  শাপলা মিডিয়ার অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ঘোষণা এলো গানটি মুক্তির কথা। এই মাসের ৩০ তারিখে মুক্তি পাবে গানটি।

গেল বছরের অক্টোবরে ‘চিটাগাইংয়া পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। এরপর নভেম্বরে শুটিং হয় ময়মনসিংহে আর গানের শুটিং হয় থাইল্যান্ডে। ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। ছবিতে শাকিব বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন মৌসুমি, ওমর সানি ও কাজী হায়াত প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here