এক্সকিউজ মি শিরোনামে ভাইরাল শাকিব খান রোদেলা (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বিগ ধামাকা ছবি ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছে শামীম আহমেদ রনি। ছবিতে শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। আগামী ২২শে মার্চ মুক্তি পাবে ছবিটি। তাই শুরু হয়েছে ছবিটির প্রচারণা।

তাই গেল কিছুদিন ছবিটির টিজার প্রকাশের পাশাপাশি গত সোমবার প্রকাশ পায় ছবিটির রসিক আমার শিরোনামের গানটি। গানটিতে দেখা যায় শাকিব খান আর নুসরাত ফারিয়াকে। প্রকাশের অল্প কিছু সময়ের মধ্যেই ব্যাপক আলোড়ন তোলে গানটি। কেননা ৪৮ ঘন্টা না পেরুতেই ১৭ লাখ ভিউয়ের পাশপাশি প্রায় সাড়ে সাত হাজার মন্তব্য পাওয়া যায় গানটির কমেন্ট বক্সে। যার প্রত্যেকটিতে ছিলো শাকিব খানের লুক গেটাপ আর শাকিব ফারিয়ার ড্যান্সের প্রশংসা।

এদিকে ভক্তদের মাঝে এই গানের হইচই ফুর্তি কমতে না কমতে এবার ভাইরাল হলো শাহেনশাহ ছবির আরেকটি গানের শুটিং ভিডিও। এই ভিডিওতে শাকিব খানের সাথে দেখা যাবে ছবির আরেক নায়িকা নবাগত রোদেলা জান্নাতকে। দৃষ্টি নন্দন সেটে একঝাঁক নৃত্য শিল্পীকে নিয়ে ডান্স ধাঁচের এই গানে কালারফুল ড্রেস আপে শাকিব রোদেলাকে বেশ সুন্দর লাগছে। বোঝায় যাচ্ছে গানটিতে দারুণ এক রসায়ন ফুটে উঠবে তাদের।

এক্সকিউজ মি শিরোনামের এই গানের শুটিং ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভক্তদের মাঝে ব্যাপক এক্সাইট্মেন্ট লক্ষ্য করা যায়। তাদের দাবী খুব শীঘ্রই এবার দেখতে চায় শাকিব খানের সাথে নবাগত রোদেলার রোমান্স।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here