ঈদে এক ছবি দিয়ে একাধিক ছবির সাথে লড়াই শাকিব খানের (ভিডিও)

দেশে ঈদ উৎসবের সবচেয়ে বড় আকর্ষণ সিনেমা। তাই ঈদে কোন ছবি মুক্তি পাবে সেই খবর নিয়ে রীতিমত মাতামাতি শুরু হয়েছে চলচ্চিত্রপ্রেমীদের। এবারের কোরবানি ঈদে মুক্তি প্রতিক্ষিত চলচ্চিত্রগুলো রোজার ঈদের চেয়ে একটু ভিন্ন। কারণ রোজার ঈদে বরাবরের মতো শাকিব খানের একাধিক ছবি মুক্তি পেয়েছিল।  কিন্তু এবারের ঈদে শাকিব খান অভিনীত মাত্র একটি ছবি মুক্তি পাচ্ছে। শাকিব খানের ছবি মুক্তি পাওয়ার পাশাপাশি  যেসব নায়কদের ছবি মুক্তি পেতে যাচ্ছে তারা হলেন সায়মন সাদিক, বাপ্পি চৌধুরী, সিয়াম আহমেদ ও রোশান। এছাড়াও তাদের ছবিগুলোতে দেখা যাবে আনিসুর রহমান মিলন ও শিপনকেও। তাই বলা যায় এবারের ঈদে একসঙ্গে পর্দা মাতাবেন একঝাঁক তারকা।

মুক্তি প্রতীক্ষিত যে কটি সিনেমা রয়েছে, তার মধ্যে শাকিব খান অভিনীত ‘ক্যাপ্টেন খান’, রোশানের ‘বেপরোয়া’, সায়মন সাদিকের ‘জান্নাত’ ও ‘মাতাল’ এবং বাপ্পী চৌধুরীর ‘ডনগিরি’। এদিকে মুক্তির দৌড়ে থাকা শাকিব খানের আলোচিত ছবি ‘নোলক’ এবং জাজ মাল্টিমিডিয়ার ‘দহন’ শুটিং শেষ করতে না পারায় আসছে না এই ঈদে।

Shakib Khan Captain Khan Movie
Shakib Khan Captain Khan Movie

তবে এরেই মধ্যে আলোচনা শুরু হয়েছে ঈদ উৎসব মাতাবে কোন ছবিটি? এবারের ঈদে শাকিব তার একাধিক ছবি নিয়ে রাজত্ব করতে না পারলেও তার একটি ছবি ক্যাপ্টেন খানেই আছেন আলোচনার শীর্ষে। ওয়াজেদ আলী সুমনের বিগ বাজেটের ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বুবলী। এছাড়াও ছবিটিতে বাড়তি চমক হিসেবে আছেন কলকাতার নায়িকা পায়েল এবং বলিউডের জনপ্রিয় খলনায়ক আশীষ বিদ্যার্থী। এদিকে জানা যায়, এরেইমধ্যে ছবিটি পাওয়ার জন্য হাই রেন্টালে সিনেমা হল মালিকরা অগ্রিম বুকিং শুরু করেছেন। এছাড়া শাকিব খান এর সিনেমা মানেই দর্শকদের বাড়তি আগ্রহ। তাই আশা রাখা যায় এবারো এই আগ্রহের ভাটা পরবে না।

Beporoa
Beporoa

তবে মুক্তি পেতে যাওয়া অন্য ছবি গুলোও পিছিয়ে নেই। দেশের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘বেপরোয়া’ ছবিটিও আছে আলোচনার শীর্ষে। কলকাতার রাজা চন্দের পরিচালনায় ছবিটিতে রোশানের সাথে জুটি বেঁধেছেন চিত্রনায়িকা ববি।

Jannat
Jannat

ঈদে মুক্তি তালিকায় আরো রয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’। এরইমধ্যে ছবিটি বেশ আলোচনায়। সায়মন ও মাহী জুটির এই ছবিটি ঈদে ভালো ব্যবসা করবে বলে ধারণা করছেন ছবির সংশ্লিষ্টরা। মাহী ও সায়মনও গণমাধ্যমে দেওয়া একাধিক সাক্ষাত্কারে বলেন এই ছবিটি তাদের ক্যারিয়ারের অন্যতম সাফল্য বয়ে আনবে।

ঈদে সায়মনের আরো একটি ছবি মুক্তি পেতে যাচ্ছে। ‘মাতাল’ শিরোনামে এই ছবিতে তার বিপরীতে অভিনয় করেছন নাবাগত নাযিকা অধরা। ছবিটি পরিচালনা করেছেন শাহীন-সুমন। ঈদের মতো বড় উত্সবে এটিই তার প্রথম ছবি। তাই ছবির ব্যবসার জায়গাটাও চ্যালেঞ্জের মুখে।

 

Don Giri
Don Giri
এই ঈদে বাপ্পী চৌধুরীর একটি ছবি মুক্তি পাচ্ছে। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ডনগিরি’ শিরোনামে এই ছবিতে আরো অভিনয় করেছেন আনিসুর রহামন মিলন। এছাড়াও দেখা যাবে নবাগত নায়িকা এমিয়া এমিকে।
ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here