একঝাঁক তারকার বিপক্ষে শাকিব খানের রাজত্ব

Super hero vs Chittagonga poya
Super hero vs Chittagonga poya

এবারের ঈদে একসঙ্গে পর্দা মাতাবেন একঝাঁক তারকা। একই দিন বড় পর্দায় আলো ছড়াতে আসছেন শাকিব খান, অপু বিশ্বাস, বুবলী, আরজু, পরীমণি, সিয়াম ও পূজা চেরী। তারা আসছেন ঈদে।

মজার কথা হলো— এবারও উৎসবে থাকছে শাকিব খানের জয়জয়কার। এখন পর্যন্ত প্রাপ্ত তথ্যমতে, ঈদে শাকিবের একাধিক ছবি মুক্তি পেতে যাচ্ছে। এই শীর্ষ নায়কের যেসব ছবি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে তার মধ্যে আছে— ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, ‘সুপার হিরো’ ও ‘পাঙ্কু জামাই’। যদিও ‘ভাইজান এলো রে’ ছবিটি অনেক আগেই ঈদে মুক্তির আলোচনায় ছিল, কিন্তু সম্প্রতি আদালত উৎসবে বিদেশি ছবি মুক্তির ওপর নিষেধাজ্ঞা জারি করায় ঈদে ছবিটির মুক্তি অনিশ্চিত হয়ে পড়েছে। তারপরও এ ছবির প্রযোজক আপিল করে ছবিটি মুক্তির ব্যবস্থা করার প্রস্তুতি নিচ্ছেন বলে শোনা যাচ্ছে। ছবিটি ঈদে আসুক বা নাইবা আসুক, বরাবরের মতো এবারও শাকিব তার ছবির সংখ্যাধিক্য নিয়ে উৎসবে রাজত্ব করবেন এটিই এখন চূড়ান্ত কথা।

এটি সম্ভব হচ্ছে দর্শক আর সিনেমা হল মালিকদের আগ্রহের কারণে। শাকিব খানের ছবি মানেই পূর্ণ বিনোদন আর নিশ্চিত মুনাফার মুখ দেখা। তার অভিনীত ছবি দর্শকদের মাঝে উৎসবের আমেজ বাড়িয়ে দেয় বহুগুণ। তাই উৎসবে শাকিব খানের ছবির আধিক্য থাকবে এটিই স্বাভাবিক। এবার আসা যাক শাকিবের সঙ্গে ঈদে কারা আসছেন বড় পর্দা রাঙাতে। এই তালিকায় প্রথমেই শাকিবের নায়িকাদের নাম তুলে ধরতে হয়। ‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্যা মাইয়া’, রোমান্টিক কমেডি ধাঁচের উত্তম আকাশ পরিচালিত এই ছবিতে নায়িকা হলেন বুবলী। আশিকুর রহমানের অ্যাকশন থ্রিলার ধর্মী ‘সুপার হিরো’ ছবির নায়িকাও বুবলী। আবদুল মান্নানের রোমান্টিক কমেডি ‘পাঙ্কু জামাই’ ছবিতে আছেন অপু বিশ্বাস। মানে শাকিবের দুই নায়িকা অপু-বুবলী। এরপর দেখা যাক শাকিবের ছবির সঙ্গে আর কোন ছবি অথবা কোন তারকা আসছেন ঈদে। এক্ষেত্রে একটি ছবির নাম প্রায় চূড়ান্ত। আর এটি হলো জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত রায়হান রাফি পরিচালিত ‘পোড়ামন টু’। ছবিটি ইতিমধ্যে কান উৎসবে প্রদর্শিত হয়ে প্রশংসিত হয়েছে বলে প্রযোজনা সংস্থা সূত্রে জানা গেছে। প্রযোজক আবদুল আজিজ জানিয়েছেন, কান উৎসবে ছবিটি দেখে দর্শক রীতিমতো অঝোরে কেঁদেছেন। আর এটি সম্ভব হয়েছে ছবির হৃদয়ছোঁয়া গল্প, দক্ষ নির্মাণ এবং এ ছবির মুখ্য দুই অভিনয় শিল্পী সিয়াম ও পূজা চেরীর অসাধারণ অভিনয়ের কারণে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা সিয়ামের এটি প্রথম ছবি। পূজাও ইতিমধ্যে দর্শক মন কেড়েছেন।

এদিকে পরীমণি ও কায়েস আরজুকে নিয়ে ‘আমার প্রেম আমার প্রিয়া’ নির্মাণ করেছেন শামীমুল ইসলাম শামীম। ইতিমধ্যে ঈদে ছবিটি মুক্তি  দেওয়ার ঘোষণা দিয়েছেন এই নির্মাতা। সব মিলিয়ে তারকাবহুল ছবিতে এবারের ঈদ আনন্দের জোয়ার বইয়ে দেবে এটিই এখন পর্যন্ত নিশ্চিত খবর। তবে দর্শক এবং হল মালিকদের আগ্রহের কেন্দ্রবিন্দু সুপারস্টার শাকিব খানেই করবেন রাজত্ব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here