উৎসবে নিজেকে ভেঙ্গে নতুন নতুন লুকে দাপট থাকবে কিং খানের

Shakib Khan
Shakib Khan

জনপ্রিয় নায়ক শাকিব খান এখন তার ক্যারিয়ার নিয়ে আগের চেয়ে হিসেবি। একযুগের বেশি সময় ধরে তিনি একাই শাসন করছেন ঢালিউড। কাজ করেছেন ওপার বাংলাতেও। অল্প সময়ে সেখানেও তিনি পরিচিতি পেয়েছেন। শুধু নায়ক নয়, প্রযোজক হিসেবেও সফল তিনি।

বর্তমানে তার প্রযোজিত নতুন ছবি ‘পাসওয়ার্ড’-এর শুটিং করছেন তিনি। শুটিং চলাকালীন সময়ে শাকিব খান কথা বলেন সাংবাদিকদের সঙ্গে।

দর্শক, ভক্ত আর শুভাকাঙ্ক্ষীদের নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমার কাছে মানুষ মানসম্মত আধুনিক সিনেমা চায়। আমার অভিনীত কলকাতার ছবিগুলো যখন এদেশে মুক্তি পেয়েছে তখন দর্শকদের মধ্যে যে জাগরণ দেখেছি, সিনেমা হলে মানুষের ঢল নামতে দেখেছি। অনেকদিন ধরে আমিভাবছিলাম, কলকাতার কাজগুলো মানুষ এতো ইতিবাচকভাবে নিচ্ছে, ঠিক একইভাবে আমি আমার দেশের ছবিতেও এটা দেখাতে চাই। একটি আধুনিক সিনেমার জন্য কী কী করা দরকার আমি জানি। সেগুলো অ্যাপ্লাই করছি ‘পাসওয়ার্ড’-এ । আমি মনে করি, ইন্ডাস্ট্রির অবস্থা যাই থাকুক না কেন ভালো কাজের ইচ্ছে থাকলে সেটা করে দেখানো যায়। ‘পাসওয়ার্ড’ দিয়ে সেটা করে দেখাবো। মন থেকে বিশ্বাস রাখছি, আমার দর্শক ‘পাসওয়ার্ড’ দেখে প্রাউড ফিল করবে।

Shakib Khan Heater Movie
Shakib Khan Heater Movie

তিনি আরও বলেন, পাসওয়ার্ডের কাজ শেষ হলে একটা বিরতিতে যেতে চাই। দেশের বাইরে যাওয়ার সম্ভাবনা আছে। বলিউড স্টাররাও একেকটা কাজের পর বিরতি নিয়ে নিজেকে ভেঙেচুরে নতুন করে গুছিয়ে আবার হাজির করেন। কাজ যেহেতু কম করবো বলেছি তাই-ই করবো। একেক ছবিতে একেকভাবে হাজির হবো। এজন্য সময়ের প্রয়োজন। প্রতিটি কাজের আগে হাতে সময় রাখবো। নিজেকে ভাঙাগড়া, পূর্বের কাজ নিয়ে মানুষ কীভাবে গ্রহণ করলো এগুলো অবজার্ভ করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here