ইউটার্নে শাকিব খানের প্রশংসা করে নতুন ছবি করছে বদিউল আলম খোকন

Shakib Khan Bodiul Alam Khokon
Shakib Khan Bodiul Alam Khokon

দেশের ছবির সফল পরিচালক বদিউল আলম খোকন। এবার নতুন ছবি নির্মাণ করতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে। শাকিবের ক্যারিয়ারের বেশিরভাগ ছবির হিট পরিচালক তিনি। প্রিয়া আমার প্রিয়া, নাম্বার ওয়ান শাকিব খান, মাই নেম ইজ খান, নিঃশ্বাস আমার তুমিসহ অনেক ব্যবসাসফল ছবির পরিচালক-নায়ক জুটি তারা।

এমনকি শাকিব খানের নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের ছবি ‘হিরো দ্য সুপারস্টার’ পরিচালনা করেছেন তিনি। এছাড়া বদিউল আলম খোকন তার নিজের প্রযোজনা করা ছবি ‘রাজাবাবু’ তে শাকিব খানকে নিয়ে নির্মাণ করেন।

২০১৬ সালের পর থেকে শাকিব খান এবং খোকনকে আর একসাথে দেখা যায় নি। দুইজনের মধ্যে তৈরি হয় বেশ দূরত্ব। তাই ভক্তরা অপেক্ষায় ছিল আবার দুজনকে একসঙ্গে দেখার জন্য। অবশেষে ভক্তদের সেই অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। কেননা আগামী রোজার ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যে দুজন চুক্তিবদ্ধ হয়েছেন নতুন ছবিতে।

এ ব্যাপারে নির্মাতা বদিউল আলম খোকন বলেন, শাকিব ইন্ডাস্ট্রির সেরা নায়ক। তাকে নিয়ে কাজ না করার কোনো কারণ নেই। মাঝখানে তার কিছু আচরণে চলচ্চিত্র পরিবার মনঃক্ষুণ্ন হয়েছিল। আমিও সরে দাঁড়িয়েছিলাম। এখন শাকিব নিজের ভুল বুঝতে পেরেছেন। আবারও দেশি কলাকুশলীদের সমাদর করছেন। এটাকে সাধুবাদ জানানো উচিৎ। শাকিব আর আমার কোনো ফ্লপ ছবি নেই। আশা করি, সেই ধারাবাহিকতা আগামী দিনেও থাকবে।

বর্তমানে ছবিটির গল্প লেখার কাজ চলছে। ফেব্রুয়ারিতে শুটিং শুরু করবো। নতুন প্রযোজনা হাউজ থেকে এটি নির্মান হবে। নায়িকার কে থাকছে সে বিষয়ে এখন বলতে চাচ্ছি না। সব কিছু ঠিক হলে সবাইকে আনুষ্ঠানিকভাবে জানাবো। এতটুকু বলতে পারি ছবিটি আগামী বছর রোজার ঈদে মুক্তি দেওয়ার চিন্তা রয়েছে আমাদের।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here