আবারও মুক্তি অনিশ্চিত শাকিবের নাকাব যে কারণে ঢাকায় আসছে না নুসরাত সায়ন্তিকা

Shakib Khan Naqaab Movie
Shakib Khan Naqaab Movie

আগামী ২১শে সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে এসভিএফ প্রযোজিত আলোচিত ছবি ‘নাকাব’। একই সাথে সাফটা চুক্তি আওতায় বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা আছে ছবিটির। ছবিটিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি।

ছবিটির প্রচারণার জন্য ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসার কথা ছিল দুই নায়িকার। তাদের সঙ্গে শাকিব খানেরও প্রচারণায় অংশ নেয়ার কথা জানিয়েছিলেন বাংলাদেশের আমদানি কারক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। নতুন খবর হচ্ছে আপাতত ১৬ সেপ্টেম্বর ঢাকায় আসছেন না তারা। জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে শনিবার  বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জাজের পক্ষ থেকে জানানো হয়, শিডিউল জনিত ঝামেলা থাকার কারণে ১৬ তারিখে ঢাকায় আসা হচ্ছে না নুসারাত ও সায়ন্তিকার। তাদের আসার তারিখ চূড়ান্ত হলে পরে আবার জানিয়ে দেয়া হবে।

এদিকে শাকিব খান অভিনীত ‘নাকাব’ ছবিটি ২১ তারিখে মুক্তি দেয়ার ঘোষণা দিয়েছে জাজ। ঘোষিত তারিখে ছবিটি মুক্তি নিয়েও রয়েছে সন্দেহ। ২১ সেপ্টেম্বর মুক্তির প্রচারণা চালালেও এখনও নিশ্চিতভাবে সিদ্ধান্ত নিতে পারছেনা প্রযোজনা প্রতিষ্ঠান জাজ। তবে ছবিটির মুক্তি পিছিয়ে যাওয়ার ব্যাপার এবং কি কারণে ২১শে সেপ্টেম্বর ছবিটির মুক্তি আটকে যেতে পারে তাও বলেনি তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here