আন্তর্জাতিক অ্যাকশনে বড় ধামাকা শাকিবের পাসওয়ার্ডে, আসছে পাগল মন (ভিডিও)

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত মোস্ট এক্সাইটিং মুভি ‘পাসওয়ার্ড’। আসছে ঈদেই মুক্তি পাবে ছবিটি। গেল দুইদিন আগে তুরস্কের অনেকগুলো ঐতিহাসিক স্থানে বেশ রোমান্টিকতার পরশে শুটিং হয়েছে ছবিটির গানগুলোর। তাই গানগুলো নিয়ে দারুণ রোমাঞ্চিত শাকিব। এরই মধ্যে ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছে।

ছবিটি প্রসঙ্গে গণমাধ্যমের এক সাক্ষাৎকারে ছবির নায়ক শাকিব খান বলেন, প্রায় চার বছর পর আমার নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবি বানিয়েছি। এর আগে ‘হিরো দ্য সুপারস্টার’ যখন নির্মাণ করেছিলাম। সেই সময় সবচেয়ে ভালো ব্যবসা করেছিল ছবিটি। আর এবার তো আরও বাজেট, আরও যত্ন নিয়ে কাজ করেছি। যে মাপের ছবি হয়েছে, আশা করছি সিনেমাপ্রেমীরা এই ঈদে শুধু ‘পাসওয়ার্ড’-এর মধ্যেই থাকবেন।

Shakib Khan Password Movie Look
Shakib Khan Password Movie Look

ছবির গল্প প্রসঙ্গে তিনি বলেন, এই ছবিটি একেবারেই আলাদা। কারণ গল্প নতুন। এক রহস্যজনক গল্পের মধ্যে ডুবে যাবেন দর্শক। প্রেক্ষাগৃহে বসে গল্পের বাঁকে বাঁকে দর্শক রোমাঞ্চিত হবেন। ছবিটি ঈদ উৎসবের মতো করে নির্মাণ করা হয়েছে। শুটিংয়ে কোথাও আপস করা হয়নি। আন্তর্জাতিক মানের ছবি হয়েছে এটি। কয়েক দিনের মধ্যেই ছবির গানগুলো পর্যায়ক্রমে ‘শাকিব খান অফিশিয়াল’ ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে। এটা আমার নিজের ইউটিউব চ্যানেল। প্রথমে ‘পাগল মন’ গানটা ছাড়বে। এরপর কয়েক ধাপে টিজার ট্রেলার ছাড়া হবে। অপেক্ষা করুন, বড় ধামাকা আসছে।

যোগ করে তিনি আরও বলেন, শুধু  দেশে না, ছবিটি আন্তর্জাতিকভাবে মুক্তি দেওয়ার চেষ্টা করছি। ইতিমধ্যেই ইউরোপ, আমেরিকা আর মধ্যপ্রাচ্যের বাংলা ছবির পরিবেশকেরা যোগাযোগ করেছেন। তাঁরা ঈদের পরই বিভিন্ন দেশে ছবিটি মুক্তি দিতে চান।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here