আন্ডার ওয়ার্ল্ডে শাকিব খানের সহযোগী রাজ পুত্র সম্রাট!

সুপারস্টার শাকিব খানের নতুন আরেকটি ছবি ‘ক্যাপ্টেন খান’। ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন ওয়াজেদ আলী সুমন। আর ছবিটি প্রযোজনা করছেন শাপলা মিডিয়া। ছবিতে শাকিব খানকে দেখা যাবে আন্ডার ওয়ার্ল্ডের ডনের চরিত্রে। এবং তার সহযোগী হিসেবে থাকবেন নায়ক রাজ পুত্র সম্রাট। বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন সম্রাট।

এ বিষয়ে তিনি বলেন, শাকিব ভাই আমাকে এই ছবিতে অভিনয়ের কথা বলেন। তিনি আমাকে বলেন, ‘একটা খুব ভালো ছবি হচ্ছে। আমি কাজ করছি। আমি চাই এখানে তুমিও কাজ করো। আর কাজটা তোমাকে করতেই হবে।’ ‘বড় ভাই যেহেতু অনুরোধ করেছেন, আমিও রাজি হয়ে যাই।’ ‘ক্যাপ্টেন খান’ ছবির সঙ্গে এভাবেই যুক্ত হই।

গতকাল সোমবার থেকে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিংয়ে অংশ নিচ্ছেন সম্রাট। শুটিং হয়েছে এফডিসিতে আর তেজগাঁওয়ে এক রেস্তোরাঁয়। সম্রাট জানালেন, অপরাধ জগৎ নিয়ে ‘ক্যাপ্টেন খান’ ছবির গল্প। শাকিব খান গ্যাংস্টার। নানা অপরাধের সঙ্গে তাঁর সম্পৃক্ততা। অপরাধকর্মে তাঁর অন্যতম সহযোগী সম্রাট। একসঙ্গে সব কাজ করেন।

সম্রাট বললেন, ‘গল্পে আমার চরিত্রটির যথেষ্ট গুরুত্ব রয়েছে। শাকিব খানের ফোনের পর ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন যখন আমাকে গল্পটি শোনালেন, আমি মুগ্ধ হয়ে যাই। আর চলচ্চিত্রের বর্তমান যে অবস্থা, তা আমরা সবাই জানি। এ জন্য চলচ্চিত্রের কাজ করা হয় না। সেদিক থেকে এই ছবিটি অন্য রকম।’

ওয়াজেদ আলী সুমন জানান, ‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব খান ও সম্রাট দুজনই আন্ডার ওয়ার্ল্ডের ডন। দুজনের চরিত্রই বেশ মজার। ২০ মে থেকে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং হবে কক্সবাজারে। ঈদের পর টানা কাজ হবে ব্যাংককে।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে আরও অভিনয় করছেন শবনম বুবলী, কলকাতার পায়েল মুখার্জি, মিশা সওদাগর, অমিত হাসান, ডন, শিবা শানুসহ অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here