অহেতুক মন্তব্য করে চাপের মুখে বোল পাল্টালো অশোক ধানুকা

ভারতের কলকাতার নামী প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজ। গতকাল বুধবার ৩ই অক্টোবর প্রতিষ্ঠানটির কর্ণধার অশোক ধানুকা বলেছিলেন, বাংলাদেশের সাথে যত যৌথ প্রযোজনার ছবি করেছিলেন তার সব নাকি লস হয়েছে। এছাড়াও সুপারস্টার শাকিব খানকে নিয়ে নেতিবাচক মন্তব্য করার পাশাপাশি দেশের সিনেমার ভবিষ্যৎ খুব খারাপ বলে মন্তব্য করেন।

কিন্তু মিডিয়াতে সেই মন্তব্যগুলোর খবর ভালোভাবেই চাওড় হলে বোল পাল্টায় ভারতীয় প্রযোজক অশোক ধানুকা। তিনি আজ দুপুরে তার ফেসবুক আইডিতে এ নিয়ে একটি পোস্ট দেন। পোস্টে তিনি লেখেন,

“আমার কিছু কথা …….

আমাদের যৌথ প্রযোজনার সব ছবি লস হয়নি। বিশেষ করে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে প্রায় সবকটি প্রজেক্টই আমরা সফল। সম্প্রতি শাকিব খানের সাথে নতুন প্রজেক্ট করার চিন্তা করি। সে ৬০ লাখ রুপি পারিশ্রমিক চেয়েছিল। আমার পক্ষে এই বাজেট নিয়ে কাজ করা সম্ভব হয়নি। তাই আমি এই প্রজেক্ট থেকে সরে আসি। শাকিব তারকা সে পারিশ্রমিক চাইতেই পারে। আগামীতে ব্যাটে বলে মিললে শাকিবকে নিয়েই আমি নতুন প্রজেক্ট করবো।

তাছাড়া বাংলাদেশে সিনেমা বানাতে এবং মুক্তি দিতে গেলে নানা বাঁধা আসে। এত সমস্যার মধ্যে দিয়ে আমার পক্ষে সেখানে কাজ করা সম্ভব না।

বর্তমানে কলকাতার মার্কেটে কোনো কমার্শিয়াল ছবি চলছে না। কোনো হিরোর ছবিই ব্যবসা করতে পারছে না! এখানে আর্ট ফিল্মের দর্শক রয়েছে। এই ছবিগুলো ব্যবসা করছে। তাই অনেক ভেবে চিন্তে বাংলাদেশে আপাতত প্রযোজনা করছি না।

শাকিব খান আমার ছেলের মতো। তার সাখে আমার বেশ সুসর্ম্পক। আমরা তার কাজে ভীষন হ্যাপি…
…………………………….
অশোককঅশ”

অশোক ধানুকার এমন পোস্টের পর তার সাথে মুঠোফোনে অনেকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি তার ফোন রিসিভ করেনি। এ ব্যাপারে বাংলাদেশের অনেক চলচ্চিত্র–সংশ্লিষ্টরা মনে করছেন, অহেতুক মন্তব্য করে চাপের মুখে পড়ে বোল পাল্টাতে বাধ্য হয়েছেন ভারতের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here