অস্থির গেটাপ আর ড্যান্সে ফাটিয়ে দিলো শাকিব খানের রসিক আমার (ভিডিও)

Shakib Khan Roshik Amaar
Shakib Khan Roshik Amaar

ঢালিউড সুপারস্টার শাকিব খান অভিনীত বিগ ধামাকা ছবি ‘শাহেনশাহ’। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছে শামীম আহমেদ রনি। ছবিতে শাকিব খানের নায়িকা নুসরাত ফারিয়া এবং রোদেলা জান্নাত। আগামী ২২শে মার্চ মুক্তি পাবে ছবিটি। তাই শুরু হয়েছে ছবিটির প্রচারণা।

এর আগে কিছুদিন প্রকাশ পায় ছবিটির টিজার। আর আজ পূর্ব ঘোষণা অনুযায়ী মুক্তি পেল ছবিটির একটি গান। কন্টেন্ট পার্টনার আনলিমিটেড অডিও ভিডিও ইউটিউব চ্যানেলে রাত ১০টা ১৫ মিনিটে ‘রসিক আমার মন বাঁধিয়া’ শিরোনামের মুক্তি পায় গানটি।

দৃষ্টি নন্দন সেট ও বড় আয়োজনে একঝাঁক নৃত্য শিল্পীকে নিয়ে পার্টি ও ডান্সে ভরপুর গানটিতে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাথে দেখা যায় নুসরাত ফারিয়াকে। গানটিতে বেশ রোম্যান্টিক মুডে দেখা যায় তাদের। সুন্দর কথার সাথে গানটিতে দুই জনের দারুণ এক রসায়ন ফুটে উটেছে। বিশেষ করে শাকিব খানের হ্যান্ডসাম লুক আর দারুণ সব পোশাকে নুসরাত ফারিয়াকে লেগেছে বেশ আবেদনময়ী। এছাড়া গানটির শুরুতে চশমা হাতে দারুণ এক এন্ট্রি হয় ঢালিউড সুপারস্টার শাকিব খানের। চোখ ধাঁধানো সব লাইটিংয়ে গানটিতে শাকিব খান ও ফারিয়ার ড্যান্স ছিলো অসাধারণ।

মুক্তির সাথে সাথেই ভক্তদের মাঝে ব্যাপক আলোড়ন তোলে গানটি। অল্প সময়ের মধ্যে অনেক দর্শক দেখেছে গানটি। শুধু তাই নয় গানের দৃশ্য এবং নির্মাণ গুণের সাথে সাথে শাকিব ফারিয়ার নাচেরর ব্যাপক প্রশাংসা মিলছে কমেন্টে।

প্রিয় চট্টোপধ্যায়ের কথায় ‘রসিক আমার মন বাঁধিয়া’ গানে কণ্ঠ দিয়েছেন স্যাভি ও কনা। সংগীতায়োজন করেছেন স্যাভি। এবং গানটির কোরিওগ্রাফি করছেন ভারতীয় বাংলা ও বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব। শাহেনশাহ ছবিতে শাকিব-ফারিয়া ও রোদেলা ছাড়া আরও অভিনয় করছেন মিশা সওদাগর, উজ্জ্বল,আহমেদ শরিফ, অনুভব মাহবুব, লিটন হাসমি প্রমুখ। এটি হতে যাচ্ছে চলতি বছর শাকিব খান অভিনীত প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমা।

ভিডিওঃ

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here