অন্যরকম চমকে বীরের রোম্যান্টিক গান (ভিডিও)

Bir Movie Song
Bir Movie Song

ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। সম্প্রতি তার ‘বীর’ ছবির গানের শুটিং শেষ করেছে। তবে এখনই পুরো ছবির কাজ শেষ হয়েছে, তা বলছেন না এই নায়ক। গতকাল দেশের স্বনামধন্য সংবাদমাধ্যম প্রথম আলোর এক সাক্ষাৎকারে এসব তথ্য দিলেন তিনি।

শাকিব খানকে জিজ্ঞেস করা হয়েছিলো আপনারা বলেছিলেন গানের কাজ শেষ হলে ‘বীর’ ছবির কাজ শেষ হয়ে যাবে। গানের কাজ তো শেষ। এখন কী অবস্থা?

এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, হ্যাঁ গানের কাজ শেষ। তবে ছবির কাজ একেবারেই শেষ, তা বলা যাচ্ছে না। কারণ, এখন ছবির ডাবিং চলছে। বৃহস্পতিবার তা শেষ হতে পারে। এরপর বসে পুরো ছবিটি আমরা দেখবো। দেখার পর ছবির প্রয়োজনে ছোটখাটো কিছু দৃশ্য যদি লাগে, তা নতুন করে করা হবে। আবার যদি কোনো দৃশ্য অপ্রয়োজনীয় মনে হয়, তবে তা বাদ দেওয়া হবে। এ ধরনের একটি তালিকা বানিয়ে পরিকল্পনা করে কাজটি শেষ করব। সুতরাং এখনই শেষ বলা যাচ্ছে না।

‘বীর’ ছবির পর কোন ছবির শুটিং শুরু করবেন?
এই প্রশ্নের উত্তরে শাকিব বলেন, এখনো ঠিক করিনি। ভাবছি, যেসব ছবি তৈরি আছে, বিশেষ করে ‘বীর’, ‘ক্রিমিনাল’, ‘শাহেনশাহ’ ও মনতাজুর রহমান আকবরের একটি ছবি, এগুলো মুক্তি পাওয়ার পর নতুন ছবিতে কাজ ধরব। টানা কাজ তো অনেক করলাম। এখন একটু ঠান্ডা মাথায় স্থির হয়ে সুন্দরভাবে কাজ করতে চাইছি। এতে মাঝে একটু বিরতিও হয়ে যাবে। বলিউডের সালমান খান, টালিউডের জিৎও তো বিরতি নিয়ে নতুনভাবে কাজ করছেন। আমিও একটু ধীরেসুস্থে সুশৃঙ্খলভাবে একটা পরিকল্পনা করে নতুন উদ্যমে কাজ করার চিন্তা করছি।

এদিকে জানা যায় বীর ছবির আইটেম গানটি গেয়েছেন সংগীতশিল্পী কোনাল। পাসওয়ার্ড ছবির আগুন লাগাইলোর পর এই গানটি ২০২০ সালের আরেকটি হিট আইটেম গান হতে যাচ্ছে বলেও অনেকের ধারণা। কেননা ছবির গানগুলোতে অন্যরকম চমক পাবে দর্শকভক্তরা। আইটেম গানসহ রোম্যান্টিক গানগুলোর এডিটিং এর কাজ প্রায় শেষ। খুব শিঘ্রই শাকিব খানের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে ঘোষণা আসবে কবে গানগুলো ইউটিউবে অবমুক্ত হবে।

ভিডিও:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here