অনন্য মামুনের পাঁচ সিনেমায় শাকিবের দুই (ভিডিও)

Shakib Khan, Joya, Mim, Pori, Puja

সদ্য মুক্তিপ্রাপ্ত ‘নবাব এলএলবি’ সিনেমায় অশ্লীলতা এবং পুলিশকে হেয় করার অভিযোগে বেশ কিছুদিন কারাগারে ছিলেন পরিচালক অনন্য মামুন। আর তাতেই যেনো আবারও এই পরিচালকের উপর ফুঁসে উঠেছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি। মামুনের সদস্যপদ স্থায়ীভাবে বাতিল করেছেন তারা।

এর উত্তরে গণমাধ্যম গুলোতে মামুনের কোন মন্তব্য পাওয়া না গেলেও নিজের অফিশিয়াল ফেসবুকে বেশ শক্ত জবাব দিয়েছেন অনন্য মামুন।

Nabab LLB First Look
Nabab LLB First Look

তিনি লিখেছেন, কথা টা ক্লিয়ার করে বলি, পরিচালক সমিতির সদস্যপদ না থাকলে সিনেমা বানাতে পারবো না কথাটি সত্য নয়, পরিচালক সমিতির সদস্য পদ না থাকলে আমি পরিচালক সমিতির সুযোগ সুবিধা পাবো না, ২০১৬ সালে অস্তিত্ব সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায় নুসরাত ইমরোজ তিশা , এবং ২০১৯ সালে তারিক আনম খান জাতীয় পুরস্কার পান আবার বসন্ত সিনেমার জন্য , সিনেমা গুলো আমার পরিচালনায়। ইনশাআল্লাহ এবার নবাব এলএলবি সিনেমাতেও অনেক পুরস্কার আসবে। আর মোহাম্মদ জে…. নামের একজন পরিচালক আছেন যিনি ব্যক্তিগত ভাবে আমাকে সহ্য করতে পারেন না। কারণ তার সিনেমা গুলো আমার কাছে অখাদ্য মনে হয়। আমার মামলা টা শেষ হয়নি তাই মামলা নিয়ে কথা বলতে চাই না। সম্মান জানাই গুলজার ভাই, খোকন ভাই, লিপু ভাই, খসরু ভাইকে। আর একটা কথা নেতা কাকে বলে সেটা জানতে হলে এসএ হক অলিক ও শহীদ্দুজামান সেলিম ভাইয়ের কাছ থেকে শিখার আছে। আমি দেখেছি কোন কারণ ছাড়া তারা আমাকে কত হেল্প করছে। আমি পরিচালক সমিতিকে সম্মান করি কিন্তু কিছু হিংসাপরায়ণ পরিচালককে না।

এছাড়াও সিনেমা নির্মাণ করার বিষয়ে তিনি লেখেন, বলে রাখি এবছর অনন্য মামুন ৫টি সিনেমা বানাবে। যেগুলো হলো প্যাড, ক্রেজি, ঈদ মোবারক, ভাইজান ২ ও পাইলট। এর মধ্যে নারী অধিকার নিয়ে নির্মিত প্যাড সিনেমাটি আগামী ২৪ জানুয়ারী থেকে শুরু করবেন তিনি।

এদিকে মামুনের এই পাঁচটি সিনেমার মধ্যে অনেক ভক্তই আভাস পেয়েছে শাকিব খানের ২টি সিনেমার নাম। এর একটি ঈদ মোবারক ও আরেকটি ভাইজান ২। কেননা অনেক আগেই শাকিব খানকে নিয়ে ঈদ মোবারক নামে ছবি করার কথা বলেছিলেন মামুন। আর ভাইজান ছবি তো কলকাতার সাথে যৌথ প্রযোজনার ছবি ছিলো শাকিব খানের। তাই সবাই আশা রাখছে ভাইজান ২ তেও শাকিব খানকে দেখতে পারবেন তারা।

এরেইমধ্যে আবার বাংলা চলচ্চিত্র গ্রুপ গুলোতে এসব ছবিতে শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবে সেটা নিয়ে চলছে নানা আলোচনা। তহিদুল ইসলাম নামের একজন লিখেছেন, “অনন্য মামুনের পরিচালনায় নির্মিতব্য শাকিব খানের ঈদের সিনেমা ঈদ মোবারকের নায়িকা হিসেবে কে থাকতে পারে? আমার মতে, জয়া, মিম, পরী, পুজার মধ্যে একজন হলে দারুণ হবে ব্যাপারটা। আপনাদের কাছে কি মনে হয়,এই সিনেমার নায়িকা কে হবে?”

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here