‘সুপার হিরো’ র ফার্স্ট লুকে যোদ্ধা শাকিব খান!

Shakib Khan Super Hero First Look
Shakib Khan Super Hero First Look

ঈদে শাকিব খান অভিনীত মুক্তির মিছিলে থাকা ছবিগুলোর মধ্যে একটি হলো ‘গ্যাংস্টার রিটার্নস’ ও ‘মুসাফির’ ছবির নির্মাতা আশিকুর রহমান পরিচালিত ‘সুপার হিরো’। রোববার রাতে প্রকাশিত হয়েছে সিনেমাটির ফাস্ট লুক পোস্টার। এর মধ্য দিয়েই আনুষ্ঠানিক ভাবে সিনেমাটির প্রচারণা শুরু হল। পোস্টারে শাকিব খানকে পাওয়া যাচ্ছে ভিন্ন রকম লুকে। পোস্টারে দেশ প্রেমিক যোদ্ধার সাজে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার সুপাস্টার শাকিব।

আশিকুর রহমান বলেন,‘‘এই ঈদ আরও রঙ্গিন করতে আসছে ‘সুপার হিরো’। পোস্টার এলো প্রথমে। এর পরে এই সপ্তাহেই আমরা ফাস্ট লুক টিজার উন্মুক্ত করবো। সুপার হিরোর সাথে থাকুন, দেশীয় চলচ্চিত্রকে এগিয়ে নিন।’’

বাংলাদেশের নামি প্রযোজনা প্রতিষ্ঠান ‘হার্টবিট কথাচিত্র’ একসঙ্গে কয়েকটি ছবি নির্মাণের ঘোষণা দেয়। এর মধ্যে একটি সুপার হিরো ছবিটি। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন বুবলী। তবে প্রথম পোস্টারে বুবলী নেই, একমাত্র শাকিবেরই উপস্থিতি।

‘সুপার হিরো’ ছবির বেশিরভাগ শুটিং হয়েছে ক্যাঙ্গারুর দেশ অস্ট্রেলিয়ায়। ‘সুপার হিরো’ ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। ছবিটি নির্মিত হয়েছে অ্যাকশন থ্রিলারধর্মী গল্পে। ছবিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, ‘ঢাকা অ্যাটাক’খ্যাত অভিনেতা তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

প্রসঙ্গত, শাকিব-বুবলী জুটির বসগিরি, শুটার, অহংকার ও রংবাজ ছবিগুলো মুক্তি পেয়েছে আগে ঈদে। ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি এবার মুক্তি পাবে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here