সুপার হিরোর টিজারকে প্রশাংসায় ভাসিয়ে শাকিব খানকে নিয়ে যা বললেন সিয়াম আহমেদ

গত ২৭ তারিখ রোবাবার মুক্তি পায় শাকিব খানের অ্যাকশন থ্রিলার গল্পের ছবি সুপার হিরোর টিজার। পুরো টিজার রহস্যে ঘেরা, শাকিব খান সহ বুবলী, তারিক আনাম খান, টাইগার রবি সবাইকে অ্যাকশন লুকে দেখা যায়। তারিক আনাম খান, টাইগার রবি এবং ছবির নায়িকা বুবলীর লুক দেখে বুঝা যায় ক্রাইম জগতের সাথে জড়িত তারা। আর তাদেরকে ধরতেই যেন মরিয়া সুপার হিরো শাকিব খান। ১ মিনিট ৪৭ সেকেন্ডের পুরো টিজারে অ্যাকশনে ভরপুর থাকলেও এতে শাকিব  বুবলীর দারুণ রোমান্সও দেখা যায়।

টিজারটি অবমুক্তির পর শাকিব ভক্ত ছাড়া অন্যান্যরাও ছবিটি নিয়ে আশাবাদ ব্যক্ত করেছেন। প্রশংসা করছেন ছবির টিজারটির। বিশেষ করে সবাই বলছেন যে, এমন গর্জিয়াস সিনেমা বাংলাদেশের বাজারে এটাই প্রথম।

Super Hero First Look Teaser
Super Hero First Look Teaser

এদিকে টিজারটি নিয়ে প্রশংসা করেছেন দেশের তরুণ ও দর্শক নন্দিত অভিনতো সিয়াম আহমেদ। তিনি কথা বলেছেন ‘সুপার হিরো’র টিজার ও শাকিব খানকে নিয়ে। তবে মুক্তি প্রতীক্ষিত নিজের প্রথম ছবি ‘পোড়ামন ২’ নিয়েও কথা বলতে ভুলেননি সিয়াম।

‘সুপার হিরো’র টিজার ও শাকিব খানকে নিয়ে ‘বাংলা চলচ্চিত্র’-গ্রুপে দেয়া সিয়াম আহমেদের ফেসবুক পোস্টটি ‘তারকা কথন’ বিভাগে হুবুহু তুলে ধরা হলো:

‘‘সুপার হিরো-র টিজার দেখলাম। আমি অনেকদিন পর ভালো কোনো বাংলাদেশি সিনেমার টিজার দেখলাম। আশিকুর রহমান ভাইকে ধন্যবাদ শাকিব ভাইকে অসাধারণভাবে উপস্থাপন করার জন্য। শাকিব ভাই আমাদের দেশের সম্পদ। তাঁকে নিয়ে অনেকে অনেক অভিযোগ করেন। কিন্তু এর পেছনের কারণ আমরা অনেকেই খুঁজে দেখিনি। হয়তো আমরা এর জন্য কিছুটা হলেও দায়ী। আমরা তাঁকে তাঁর সামর্থ্য অনুযায়ী তুলে ধরতে পারিনি। ‘সুপার হিরো’র টিজারে সেই আক্ষেপ কিছুটা হলেও ঘুচেছে। এ ধরনের সিনেমা হলে আমরা ইয়াং জেনারেশন লাভবান হব অনেক। যারা ফিল্মকে ভালোবেসে নতুন কিছু করার স্বপ্ন দেখছি। শাকিব ভাই পরিবর্তন হলে আমাদের ইন্ডাস্ট্রির পরিবর্তন ঘটবে। তখন নিউকামাররা সুযোগ পাবে ভালো কিছু করার। ‘সুপার হিরো’-র জন্য শুভকামনা। আশা করছি আরো ‘সুপার হিরো’ এদেশে নির্মাণ হবে হয়তো তার কোনো একটাতে আমিও অভিনয় করব। আপনারা জানেন ঈদে ‘পোড়ামন ২’ সিনেমাটিও আসছে। আমরা যারা নতুনরা ইন্ডাস্ট্রিতে অনেক স্বপ্ন নিয়ে কাজ করতে এসেছি তাদের জন্য আপনাদের সহযোগিতা কাম্য। আশা করি ঈদে আসন্ন সবগুলো ছবির পাশে থাকবেন। বাংলা চলচ্চিত্রের জয় হোক। ধন্যবাদ সবাইকে।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here