ঈদে সুপার ডুপার ‘সুপার হিরো’, শাকিবের সিনেমা জন্যই চলছে অন্য দুইটি

Shakib Khan Super Hero
Shakib Khan Super Hero

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বর্তমানে পরিচালক, প্রযোজক, সিনেমা হল মালিক এবং দর্শকদের প্রথম পছন্দ। কেননা তার ছবি মানেই বক্স অফিস হিট এবং দর্শকদের বিনোদনের একমাত্র নায়ক। তাই দর্শকরা মুখিয়ে থাকেন কখন তাদের সুপারস্টারের সিনেমা মুক্তি পায়। আর সেটা যদি হয় উৎসবের দিনে তাইলে তো ভালো লাগার শেষ নেই।

আর দর্শকদের সেই ভালো লাগা উপহার দিতেই প্রতিবার ঈদের মত এবারের রোজার ঈদেও মুক্তি পেয়েছে শাকিব খানের তিনটি ছবি। তাদের মধ্যে একটি ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’ যেটি সিনেমা হলের সংখ্যায় এগিয়ে থাকলেও দর্শক প্রিয়তায় একটু কমেই এগিয়ে আছে শাকিবের অন্য আরেকটি ছবি সুপার হিরোর তুলনায়। তারপরেও এই ছবিটিও দর্শকের কাছে গ্রহণযোগ্যতা পাচ্ছে। বিভিন্ন সিনেমা হলে ছবিটি দেখতে দর্শকের লম্বা লাইন লক্ষ্য করা যাচ্ছে।

অন্যদিকে ‘পাংকু জামাই’ নামে ছবিটি খুব বেশি সাড়া না পেলেও শাকিব-অপু জুটি ভক্তরা পিছু ছাড়ে নি ছবিটির। হল মালিকদের কথায় দিনে একটি শো হলেও মোটামুটি চলে।

এদিকে জটিলতায় পরা ছবি ‘সুপার হিরো’ নিয়ে তেমন প্রচারণা না চালাতে পারলেও ছবিটি যেন ছিল দর্শক চাহিদার শীর্ষে। শুধু বিশ্বকাপের আর্জেন্টিনা ব্রাজিলের খেলায় রাতের শো ছাড়া ঈদের দিন মুক্তি পাওয়া থেকে শুরু করে সব দিনের প্রতিটি শো চলছে হাউসফুল। এ ব্যাপারে হল মালিকদের সাথে কথা হলে তারা ছবিটি নিয়ে আশার কথায় বলেন।

প্রদর্শক ও বুকিং এজেন্টদের মতে মুক্তি পাওয়া শাকিব খানের তিনটি ছবির মধ্যে ‘সুপার হিরো’ এগিয়ে আছে। মানে আবারও সুপার হিরোর প্রমাণ রাখলেন শাকিব খান। তার সঙ্গে দর্শক মন কাড়লেন বুবলী। মধুমিতা সিনেমা হলের কর্ণধার ও চলচ্চিত্র সেন্সর বোর্ডের সদস্য ইফতেখার নওশাদ বলেন, অসাধারণ একটি ছবি হয়েছে ‘সুপার হিরো’। তার প্রমাণ এই ঈদে বিশ্বকাপ ফুটবল খেলা চলা সত্ত্বেও ব্যাপকভাবে ছবিটি দেখতে সিনেমা হলে দর্শক সমাগম ঘটছে এবং ছবিটি দিয়ে আমরা ভালোই ব্যবসা পাচ্ছি।

প্রদর্শক সমিতির প্রধান উপদেষ্টা সুদীপ্ত কুমার দাস ও উপদেষ্টা মিয়া আলাউদ্দিনের মতে, ঈদে এ পর্যন্ত ‘সুপার হিরো’ ছবিটির প্রতি দর্শকের আগ্রহ বেশি। ঢাকার সাতটিসহ দেশের ৮০টি সিনেমা হলে ছবিটি ব্যাপক দর্শক সমাগম নিয়ে চলছে বলে জানান এই দুই কর্মকর্তা ও প্রদর্শক, বুকিং এজেন্টরা।

দেশের সবচেয়ে বড় সিনেমা হল যশোরের মনিহারে গত তিন দিন বাম্পার সেল হয় বলে জানান তারা। ছবিটি মুক্তি পাওয়া সিনেমা হলের মালিকরা বলেন, এমনিতেই ঈদ বা অন্য উৎসবের ছবি মানেই শাকিব খানের ছবি। এর ওপর ‘সুপার হিরো’ সত্যিই একটি সুপার-ডুপার ছবি হয়েছে। এতে শাকিব অনবদ্য আর বুবলী অসাধারণ অভিনয় করেছেন। ফলে ছবিটি লুফে নিয়েছে দর্শক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here