মাস্ক ছবির গল্পের রহস্য প্রসঙ্গে সুপারস্টার শাকিব খান ও পরিচালক যা বললেন! (ভিডিও)

shakib khan mask movie

ঢালিউড কিং শাকিব খান বর্তমানে কলকাতায় ব্যস্ত আছেন নামী প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস এর মাস্ক ছবির শুটিং এ । জানা যায় ছবিটির শেষ লটে মারপিটের শুটিং চলছে। এর আগে ছবিটির শুটিং দুইধাপে কলকাতায় এবং সর্বশেষ থাইল্যান্ডে হয়। মাঝে অনেকদিন বন্ধ থাকলেও বর্তমানে ছবিটির শুটিং আবারও চলছে

ছবিটির পরিচালক রাজীব বিশ্বাস জানায় এটি ভৌতিক কমার্শিয়াল ছবি। ছবিতে শাকিব খানকে ঢকবাজের ফানি চরিত্রে দেখা যাবে। আর পুরো ছবি জুড়ে শাকিব ভূতের তাড়া খায়। এসময় সুপারস্টার শাকিব খানের প্রসাংসা করে পরিচালক আরও বলেন সে সুপারস্টার হয়েছে তার পিছনে নিশ্চয় অনেক কারণ রয়েছে। পজিটিভ কারণ থেকেই সুপারস্টার হয় আর সেই কারণ গুলো তার মধ্যে পেয়ে গেছি। আর যেহেতু আমরা প্রায় সমবয়সী তাই শুটিং এর ফাঁকে আড্ডা ইয়ার্কি করি। শাকিব খুব মজার ছেলে আড্ডা মারতে পছন্দ করে, সিনেমা দেখতে পছন্দ করে। খুব ভালো ছেলে খুব ভালো কাজ করছে।

ছবি প্রসঙ্গে সুপারস্টার শাকিব খান বলেন, এর গল্প এমন একধরনের যা সব বয়সী মানুষদের আনন্দ দেবে স্পেশালী বাচ্চাদের অনেক বেশি আনন্দ দেবে। কারণ বাচ্চাদের আনন্দ দেওয়ার অনেক এলিমেন্টস এখানে আছে। ছবিটি কমার্শিয়াল গল্পে যে রকম ঠিক ভিন্ন ধারার গল্প হিসেবেও খুব চমৎকার। ভূতের ভয় প্রসঙ্গে শাকিব খান হেসে বলেন ভূতের ভয়ে নাকি কোন এক রাতে তার গুমেই হয় নি।

এসময় শাকিব খান ছবির দুই নায়িকা নুসরাত এবং সায়ন্তিকারও প্রশাংসা করেন। তিনি নুসরাত সম্পর্কে বুলেন খুব চমৎকার নায়িকা। দেখতেও যেমন সুন্দর অভিনয়ও করেন চমৎকার। খুব পাওয়ারফুল অভিনেত্রী। আর সায়ন্তিকা সম্পর্কে বলেন সায়ন্তিকাও অনেক সুন্দর। ভালো অভিনেত্রী অনেক মন দিয়ে কাজ করে। আর সায়ন্তিকার স্পেশালিটি হল সে নিজেকে খুব ওয়েল মেইনটেইন করে।

জানা যায় এই বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাওয়র কথা রয়েছে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here