যে কারণে এই ঈদে পাংকু জামাই ছবির মুক্তি চান না শাকিব খান

shakib khan pangku jamai
shakib khan pangku jamai

এই ঈদে মুক্তি পাওয়ার কথা আছে শাকিব খান ও অপু বিশ্বাস জুটির সর্বশেষ ছবি ‘পাংকু জামাই’। ২০১৬ সালে ছবিটির শুটিং শুরু হলেও নানান ঝটিলতায় তা শেষ হতে লেগে যায় দুই বছর। এরই মধ্যে শাকিব-অপুর বিয়ে ফাঁস এবং বিচ্ছেদ- সবই ঘটে গেছে। আর নানা বাধা-বিপত্তি পেরিয়ে ছবিটি মুক্তির প্রস্তুতি নিচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান। ছবির পরিচালক আবদুল মান্নান চাইছেন, এবার ঈদেই মুক্তি পাক শাকিব খান-অপু বিশ্বাস জুটির ছবিটি।

একটি সূত্রে জানা গেছে, প্রযোজনা প্রতিষ্ঠান প্রস্তুতি নিলেও বেঁকে বসেছেন এ ছবির নায়ক শাকিব খান। তিনি চাইছেন না ‘পাংকু জামাই’ ছবিটি মুক্তি পাক। এ ছবি বাদ দিয়ে শাকিব চাইছেন তার অন্য ছবিগুলো মুক্তি পাক।

এর মধ্যে একটি হলো ‘ভাইজান এলো রে’, অন্যটি ‘সুপারহিরো’। আর যদি এ ছবিগুলোর কোনো একটির মুক্তি অনিশ্চিত হয়ে যায় তাহলে যেন ‘চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্ল্যা মাইয়া’ মুক্তি পায়।

শাকিব খানের ঘনিষ্ঠ এক সূত্রে জানা যায়, প্রযোজনা প্রতিষ্ঠানগুলোকে এমনই পরামর্শ দিয়েছেন শাকিব খান। কারণ ঈদে একই নায়কের দুইটির বেশি ছবি মুক্তি পেলে সব ছবিগুলোই ঝুঁকির মধ্যে পড়তে পারে। তার উপরে ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে জাজ মাল্টিমিডিয়ার আলোচিত ছবি ‘পোড়ামন ২’।

এরই মধ্যে ছবিটি নিয়ে সিনেমাপ্রেমীদের ব্যাপক আগ্রহ দেখা গেছে। শাকিব খান মনে করছেন, এ ছবিটিও এবারের ঈদে ভালো দর্শক টানবে। সেই হিসেবে শেষপর্যন্ত মুক্তির দৌঁড়ে পিছিয়ে পড়তে পারে ‘পাংকু জামাই’। যদিও ছবিটির নির্মাতা অবশ্য আগেই ইঙ্গিত দিয়েছিলেন, তিনি ছবিটি ঈদেই মুক্তি দিতে চান। তবে শাকিব খান যদি ‘অনুমতি’ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here