কলকাতার ছবির শুটিং এ ব্যস্ত শাকিব খান অপু বিশ্বাস

Shakib Khan Apu Biswas
Shakib Khan Apu Biswas

ঢালিউড তারকা শাকিব খান আর অপু বিশ্বাসের সম্পর্ক, বিয়ে, সন্তান, বিচ্ছেদ ইত্যাদি নিয়ে বহু পানি গড়িয়েছে। দেশের পাঠকদের মনে সবসময়ই এই জুটির সম্পর্কের অবস্থা নিয়ে আগ্রহ ছিল। বিচ্ছেদের পর তাঁরা একে অন্যের সঙ্গে সম্পর্ক রেখেছেন কি না, ছেলে আব্রাম কার কাছে বা কেমন আছে তা নিয়েও দর্শকের আগ্রহের কমতি নেই।

এমন পরিস্থিতিতে শোনা গেল, পাশের দেশ ভারতে শুটিংয়ে ব্যস্ত শাকিব-অপু! তবে কী সব অভিমান ভুলে আবারও এক হলেন এই বাংলার জনপ্রিয় তারকা জুটি? উত্তর খুঁজতে গিয়ে জানা গেল, না, একসঙ্গে একই ছবিতে অভিনয় করছেন না তাঁরা। দুজনে দুটি আলাদা ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন কলকাতায়।

কলকাতায় ‘শর্টকাট’ শিরোনামের একটি ছবিতে অভিনয় করছেন অপু বিশ্বাস। এই ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন সেখানকার অভিনেতা পরমব্রত। ছবিতে আরো অভিনয় করছেন রেবেকা, গৌতম সাহা, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু প্রমুখ।

অন্যদিকে শাকিব খান একই শহরে ব্যস্ত ‘মাস্ক’ ছবির শুটিংয়ে। এই ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার নুসরাত ও সায়ন্তিকা। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের এই ছবিটি পরিচালনা করছেন  রাজীব বিশ্বাস ।

শর্টকাট ছবিটি সম্পর্কে জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, ‘সিনেমার গল্পটা অনেক সুন্দর। শোনার পরই আমার কাছে অনেক ভালো লেগেছিল, শুটিং করতে এসে আরো ভালো লাগছে। ৯ তারিখ থেকে আমরা শুটিং করছি। টানা ১৪ তারিখ পর্যন্ত টানা কাজ করব। এরপর দেশে ফিরে ঈদ করব। বেশ কিছু কাজ বাকি থাকবে। তাই ঈদের পর আবারও কলকাতায় আসব।

এদিকে গত বৃহস্পতিবার বিকেলে ঢাকা ছাড়েন শাকিব খান। গতকাল শুক্রবার থেকে শুটিং করছেন জানিয়ে শাকিব বলেন, ‘ভাইজানছবির প্রচারণা ও মাস্ক ছবির শুটিং নিয়ে এখন কলকাতায় আছি। এর মধ্যে ভাইজান ছবির প্রচারের কিছু প্ল্যান আছে সেই হিসেবে কাজ করব। সব কিছু শেষ করে ঈদের আগে ঢাকায় ফিরব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here