কবে মুক্তি পাচ্ছে শাকিব খানের ‘নোলক’ জানালেন পরিচালক রাশেদ রাহা

Shakib Khan Nolok Movie
Shakib Khan Nolok Movie

গেল ডিসেম্বর মাসে শুরু হয় শাকিব খান অভিনীত ‘নোলক’ ছবির শুটিং। টানা ৩২ দিন শুটিং চলে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। তখন ছবির ৮০ ভাগের বেশি শুটিং শেষ হয়। এরপর কেটে গেছে প্রায় সাত মাস! এই সময়টায় ‘নোলক’-এ শাকিবের কয়েকটি লুক ও স্থিরচিত্র প্রকাশ পেয়েছে। তারপর থেকে দর্শকদের আগ্রহ বাড়ে ছবিটি নিয়ে।

আন-অফিসিয়ালি শোনা যায়, ‘নোলক’ মুক্তি পাবে ঈদুল আজহায়! কিন্তু বাকি শুটিং কবে শুরু? এ নিয়ে আজ রবিবার বিকেলে ছবির পরিচালক রাশেদ রাহা কথা বলেন। তিনি জানান, ‘নোলক’-এর শুটিং একেবারের শেষ পর্যায়ে।’ রাশেদ রাহা বলেন, ‘শাকিব ভাইয়ের দুটি গান ও মাত্র একটি সিকোয়েন্স বাকি আছে। দুটো গান দুই দিন করে চারদিন, একটি সিকোয়েন্স আর একদিন। এই পাঁচদিন কাজ করতে পারলেই শেষ। অন্য শিল্পীদের বাকি ছোট ছোট কাজ যেকোনো সময় শেষ করা যাবে।’

‘নোলক’-এর পুরো শুটিং হয়েছে হায়দ্রাবাদে। কিন্তু যে দুটি গানের শুটিং বাকি আছে, এর একটি শুটিং লোকেশন হবে রাজস্থানে। অন্যটি ইনডোরে। তাই সেবার শুটিং শেষ করা হয়নি। রাশেদ রাহা যোগ করে বলেন, ‘প্রজেক্ট মোটামুটি সব গোছানো আছে। কিছু ভিএফএক্সের কাজ আছে। যেহেতু এটা আমার প্রথম ছবি তাই মনোযোগ বেশি করে দিচ্ছি। কিছু মাস্টারপ্ল্যান নেয়া হয়েছে। দেশের বাইরে থেকে ভিএফএক্স করা হবে। যাতে দর্শক কোনো খুঁত ধরতে না পারেন।’

রাশেদ রাহা বলেন, ঈদুল আজহায় ‘নোলক’ মুক্তি পাবে কিনা এখনও সিওর না। কারণ, আমার ছবির একটা হাইপ আছে। আমি কারও সাথে প্রতিযোগিতায় যেতে চাই না। দেখা যাবে তখন শাকিবের ভাইয়ের আরও একাধিক ছবি আসবে। তারপরেও একজন পরিচালক হিসেবে বলছি, ঈদে মুক্তি পেলে তো আমার জন্যই ভালো। আর নোলকে নাচ, গান, মসলা সবই আছে। ঈদ নয়, যেকোনো সময় মুক্তি দিলে ছবিটা চলবে আমি বিশ্বাস করি। তিনি বলেন, বাকি অংশের শুটিং দু-চারদিনের মধ্যে জানাবো। প্রযোজকের দিক থেকে গ্রিন সিগন্যাল পেয়েছি।

‘নোলক’ ছবিটি প্রযোজনা করছে বি হ্যাপি এন্টারটেইনমেন্ট, যার কর্ণধার সাকিব সনেট। ফেরারী ফরহাদের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপে ছবিটি পরিচালনা করছেন রাশেদ রাহা। ছবিতে শাকিব খান এর নায়িকা ববি। আরও অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, তারিক আনাম খান, নিমা রহমান, রেবেকা, শহিদুল আলম সাচ্চু রজতাভ দত্ত, সুপ্রিয় দত্ত। রাশেদ রাহা বললেন, পুরো কাজটা পরিকল্পনা মতো করার চেষ্টা করেছি। কমার্শিয়াল ধারায় বাংলাদেশী দর্শকদের জন্য নতুনত্ব আসবে ‘নোলক’র মাধ্যমে।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here