শাকিব খানের ছবি দিয়েই হল মালিকদের বাম্পার ব্যবসা ও ভরসা

গত কয়েকবছর ধরে দেশের সিনে বাজারে চলছে ক্ষীণ ব্যবসা। সাফল্য আনতে পারছে না ঢালিউডের কোন ছবি। শুধু তাই নয় ওপার বাংলা টালিউডের অনেক ছবি মুক্তি দিয়েও আশার আলো দেখতে পারেনি কোন সিনেমা হল। তাই দিন দিন যেন অচল হয়ে পড়ছে সিনেমা হল মালিকদের ব্যবসা। অনেক হলেই আবার গুটিয়ে নিয়েছে তাদের ব্যবসা।

তবে এমন স্রোতের বিপরীতে শুধুমাত্র হল মালিকদের স্বস্তির নিঃশ্বাস দিচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান। কেননা তার ছবি দেখতেই সিনেমা হলের সামনে দর্শকদের আনাগোনা দেখা যায়। উপচে পড়া ভিড়ে লাইনের পর লাইন প্রিয় নায়ক শাকিব খানের ছবি দেখার জন্য ভক্তদের অপেক্ষায় দাঁড়িয়ে থাকতে দেখা যায়। দেড় যুগেরও বেশি সময় ধরে একের পর এক বন্ধ হতে থাকা সিনেমা হল গুলর মধ্যে এখন পর্যন্ত যেসব সিনেমা হল টিকে আছে তা শুধুমাত্র নিজেদের পৈতৃক ব্যবসাকে বাঁচিয়ে রাখতে। আর তখন থেকে তাদের খোরাকে একাই যোগান দিচ্ছে ঢালিউড সুপারস্টার শাকিব খান।

এদিকে অপু বিশ্বাসের সাথে বারবার ছবি করার জন্য মাঝেতে কিছুটা একঘেয়েমি নিয়ে আসলেও ২০১৬ সালে কলকাতার সাথে যৌথ প্রজজনায় ‘শিকারি’ ছবি দিয়ে নিজের লুকের পরিবর্তন আনে এবং দর্শকদের মাঝে আবারও উন্মাদনা ছড়িয়ে হল মালিকদের স্বস্তি এনে দেন সুপারস্টার। তখন থেকে নতুন করে আবারও শুরু হয় শাকিবের চাহিদা। এরেই ধারাবাহিকতায় একের পর এক কলকাতার সাথে যৌথ প্রজজনায় ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ এবং ‘নাকাব’ ছবি করে হল মালিকদের এনে দেন বাম্পার ব্যবসা। এবং চাঙ্গা করেন ঢাকাই সিনেমার বাজার।

Shakib Khan Movie
Shakib Khan Movie

শুধু তাই নয় এরে মাঝে দেশে নতুন নতুন নায়িকাকে নিয়ে সিনেমা করে দর্শকদের ভিন্ন ভিন্ন ধাঁচের ছবি উপহার দেন শাকিব খান। সেসব ছবি নিয়েও যেন ভক্তদের উন্মাদনার শেষ নেই। তাই হল মালিকদের সবসময়ে ভরসা শাকিব খানের ছবি। কারণ দিনশেষে তার জন্যেই লাভের অঙ্কটাই দেখে সিনেমা হল মালিকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here