শাকিব খানের ভাইজানের নতুন ধামাকা টাইটলে গান (ভিডিও)

Bhaijaan Eid E Elo Re
Bhaijaan Eid E Elo Re

ঢালিউড সুপারস্টার শাকিব খান ও টলিউড অভিনেত্রী শ্রাবন্তী, পায়েল অভিনীত আলোচিত ছবি ‘ভাইজান এলো রে’। আসছে ঈদেই মুক্তি দেওয়ার জন্য অল্প সময়ে খুব তারাতারি নির্মিত হয়ছে ছবিটি। তবে বাংলাদেশে মুক্তি নিয়ে শঙ্কা দেখা দিলেও ছবিটির প্রচারণা যেন থেমে নেই।

ইতিমধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিস ছবিটির ট্রেলার এবং দুইটি গান প্রকাশ করেছে। এতে নিন্দুকরা রিমেক ছবি বলে সমালোচনা করলেও ভক্তদের পজিটিভ রিভিউ যেন পাত্তাই দেয় নি এসব সমালোচনা। বরঞ্চ ছবিটি নিয়ে যেন অনেক আগ্রহ প্রকাশ করেছে কবে পাবে সুপারস্টার শাকিব খানের এই ছবিটি।

সেই আগ্রহ কিছুটা মেটাতে প্রযোজনা প্রতিষ্ঠান এবার ঘোষণা দিলেন ছবিটির টাইটেল গান অবমুক্তির কথা। ভাইজান ভাইজান শিরোনামের টাইটেল গানটির ১৭ সেকেন্ডের একটি টিজার তাদের অফিশিয়াল ফেসবুক পেজে পোস্টের মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন। গানটি আগামীকাল শুক্রবার বিকেলে মুক্তি পাবে প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। টাইটেল গানের এই টিজারে হিরো শাকিব খান এবং ছবির নায়িকা পায়েল সরকারকে দেখা যায়। জানা যায় ছবিটির শুটিং শুরু হয়েছিল এই গানটির শুটিং শুরুর মাধ্যমে।

ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভক্তরা মেতেছেন গানটি মুক্তির অপেক্ষায়। আশা রাখা যায় ছবিটির ট্রেলার এবং আগের দুইটি গানের মত এই টাইটেল গানটিও ঝড় তুলবে ভক্তদের মাঝে।

ছবিটি পরিচালনা করেছেন জয়দীপ মুখ্যারজি। শাকিব খান, শ্রাবন্তী, পায়েল ছাড়া আরও অভিনয় করেছেন দীপা খন্দকার, মনিরা মিঠু, রজতাভ দত্ত, বিশ্বনাথ বসু প্রমুখ।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here