বিগ অ্যারেঞ্জমেন্টে হাজার জনতা নিয়ে সর্বোচ্চ ব্যয়ে শাকিব খানের শুটিং

Shakib Khan Ektu Prem Dorkar
Shakib Khan Ektu Prem Dorkar

ঢালিউড সুপারস্টার শাকিব খানের নতুন ছবি ‘একটু প্রেম দরকার’। প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার বিগ বাজেটের ছবি এটি। নির্মাতা শাহীন সুমনের পরিচালনায় দেশ প্রেমের গল্পে নির্মিত হবে ছবিটি। তবে দেশ প্রেমের পাশাপাশি রাজনীতি এবং প্রেম ভালোবাসা সহ সবকিছুই থাকবে ছবিটিতে।

ইতিমধ্যে ছবিটির শুটিং শুরু হয়েছে। গতকাল মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে ছবিটির শুটিংয়ের দৃশ্য চোখে পড়ে। তবে শুটিংটি দেখে বোঝা যায় বড়সর আয়োজনের হচ্ছে শুটিং। থরে থরে সাজানো ফুল ও রঙিন কাপড়ে তৈরি রাজনৈতিক মঞ্চ। আশাপাশে সাঁটানো রাজনৈতিক নেতার পোস্টার ও ফেস্টুনে। মূল মঞ্চে দাঁড়িয়ে বজ্র কণ্ঠে বক্তৃতা দিচ্ছেন অমিত হাসান। নেতার মুখ থেকে বক্তব্য শুনে করতালি দিচ্ছেন উপস্থিত হাজারও জনতা।

ektu prem dorkar
ektu prem dorkar

এমন ঝলমলে বিগ আয়োজনের শুটিং নিয়ে কথা হয় পরিচালক শাহীন সুমনের সাথে। তিনি জানান, বিশাল আয়োজন এবং হাজার জনতা নিয়ে ‘একটু প্রেম দরকার’ ছবির একটি শুটিং করছি। পর্দায় জীবন্ত ভাব নিয়ে আসতেই এমন আয়োজন। দৃশ্যে দেখা যাবে মঞ্চে দাঁড়িয়ে ভাষণ দিবেন অমিত হাসান। সমাবেশে ঢুকে তার মাথায় ইট মেরে ফাটিয়ে রক্তাক্ত করবেন ছবির নায়ক শাকিব খান! আর এই সমাবেশে হাজির করেছি প্রায় একহাজার মানুষ! এই ছবির সবচেয়ে ব্যয়বহুল দৃশ্য এটি।

নির্মাতা শাহীন সুমন আরও বলেন, এই বিগ অ্যারেঞ্জমেন্টের এক দৃশ্যের জন্য খরচ করছি পাঁচ লাখ টাকা। একটা দৃশ্যের জন্য এতটাকা আমাদের দেশের ছবির জন্য খরচ হয়েছে বলে জানা নেই। একহাজার মানুষকেই দুপুরে খাওয়া, সবাইকে কিছু কিছু পারিশ্রমিক দিতে হয়েছে। ছবির বাজেট আড়াই কোটি টাকার মতো। সেজন্য যেখানে যা প্রয়োজন ব্যবহার করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here