নতুন দুই নায়ককে সাথে নিয়ে শাকিব খানের হাইভোল্টেজ ছবি

শিগগির নতুন একটা ছবির কাজ শুরু করবো। বেশিরভাগ শুটিং হবে থাইল্যান্ডে। একেবারে ফাটাফাটি গল্প। সেখানে তিনজন নায়ক প্রয়োজন। আমি আছি, আরও দুজন হিরো (নায়ক) দরকার। প্রত্যেকের চরিত্রের গুরুত্ব সমান। এখনও ছবির নাম চূড়ান্ত হয়নি’এমনটাই বললেন সুপারস্টার চিত্রনায়ক শাকিব খান।

ঢাকাই ছবির শীর্ষ এই নায়ক বলেন, ‘ছবিটি নির্মাণ করবেন শাহীন সুমন। শাপলা মিডিয়া থেকেই নির্মিত হবে এটি। একেবারে দেশি ছবি।’  আরও বলেন, ‘ছবির গল্প যেমন হবে, তেমনি গানও হবে অন্যতম আকর্ষণ। এক গানে তিন হিরোকে দেখা যাবে। দেশের বাইরের কোরিওগ্রাফার কাজ করবেন।’ শাকিব বলেন, ‘ছবিটা হবে এই সময়ের গল্প নিয়ে। মানহীন কাজ করবো না যেহেতু বলেছি, আর করবোই না।’

শাপলা মিডিয়ার প্রযোজনায় শাকিব খান বর্তমানে এফডিসিতে ‘ক্যাপ্টেন খান’ ছবির শুটিং করছেন। ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবিতে তার নায়িকা শবনম বুবলী। এ ছবির শুটিং একেবারে শেষের দিকে। আগামী ঈদুল আজহাকে টার্গেট করে ছবিটি নির্মাণ করা হচ্ছে। শাকিব বলেন, দর্শক এই ছবি দেখে আনন্দ পাবেন। ধরে ধরে কাজ করা হচ্ছে।

Captain Khan Shooting
Captain Khan Shooting

তিনি বলেন, দেশের বাইরে কাজ করছি। সেখান থেকে যা শিখছি সেটা নিজের দেশে ব্যবহার করছি। একটা ইউনিটের দশজন মানুষকে আমি যখন নতুন কিছু শেখাতে যাচ্ছি, এতে পাঁচজন মন দিয়ে সেটা শিখলে তারাই উপকৃত হচ্ছেন।

এদিকে, গত ২৬ জুন রাজধানীর একটি পাঁচতারা হোটেলে ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবির মহরত করেন শাকিব-বুবলী। সহসা এই ছবির শুটিং শুরু হচ্ছে না বলে জানান ঢাকাই ছবির এই কিং খান। তিনি জানান, নতুন যে ছবিটার কথা বললাম এটা আগে কাজ শুরু করবো। ‘একটি প্রেম দরকার মাননীয় সরকার’ ছবি নিয়ে আপাতত কোনো মাথাব্যথা নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here