তামিল ছবির গলাকাটা পোস্টারে কঠিন সমালোচনায় শাকিব খান (ভিডিও)

শাকিব খান কৃষ্ণার্জুনা যোদ্ধাম
শাকিব খান কৃষ্ণার্জুনা যোদ্ধাম

আবারও ‘গলা কাটা’ পোস্টারে দেখা মিলল জনপ্রিয় নায়ক শাকিব খানকে। শোনা যাচ্ছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে বদলে যাওয়া শাকিব খানের ঢাকাই ছবির সর্বশেষ সংস্করণ পাঙ্কু জামাই। কিন্তু মুক্তির আগেই বিতর্কেকে পড়েছে ছবিটি। কারণ পোস্টারে শাকিবের কাটা গলা ব্যবহার করা হলো।

জানা গেছে, চলতি বছরের ১২ এপ্রিল ‘কৃষ্ণার্জুনা যোদ্ধাম’ নামে একটি তামিল সিনেমা মুক্তি পায়। ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেন নানী। আর নানীর শরীরেই শাকিব খানের গলা কেটে বসানো হয়েছে।

শাকিব খানের পাঙ্কু জামাইয়ের মুক্তি নিয়েও অনীহা রয়েছে। কেননা এই ছবিটি অপুর সাথে জুটি বেঁধে করা সর্বশেষ ছবি। শাকিব খান ও অপু বিশ্বাস জুটির ‘পাঙ্কু জামাই’ ছবির কাজ শুরু হয়েছিল ২০১৬ সালের জানুয়ারিতে। ওই সময় টানা শুটিংয়ে ছবির বেশিরভাগ কাজও সম্পূর্ণ হয়েছিল। এরপর হঠাৎ অপু বিশ্বাস পর্দার অন্তরালে চলে যাওয়ায় থেমে ছিল ছবির কাজ, শাকিবও ব্যস্ত ছিলেন অন্য ছবির শুটিংয়ে।

এদিকে কদিন আগেই ছবির আরেক নায়িকা পুষ্পিতা পপি দাবি করেন এই ছবির অনেক শুটিং এখনও বাকি। এমন অবস্থায় কীভাবে ছবিটি মুক্তি পাবে। তাই একরকম বলায় যায় ছবিটি মুক্তির আগেই যেন নানাবিধ বিতর্ক আর সমালোচনা সৃষ্টি করলো ছবির পরিচালক প্রযোজকরা।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here