কক্সবাজারে ক্যাপ্টেন খান শাকিব বুবলী এবং পায়েলকে নিয়ে

captain khan
captain khan

ক্যাপ্টেন খান ছবির ঢাকার অংশে প্রথম লটের শুটিং শেষ। এবার দ্বিতীয় লটের শুটিংয়ে কক্সবাজার যাচ্ছে ছবির পুরো টিম। থাকবেন ছবির নায়ক শাকিব খান, দুই নায়িকা শবনম বুবলী, কলকাতার পায়েল মুখার্জী প্রমুখ। ছবির পরিচালক ওয়াজেদ আলী সুম এমনটাই জানিয়েছেন।

‘সুইটহার্ট’ খ্যাত এই নির্মাতা বলেন, আগামীকাল (২৫ মে) ‘ক্যাপ্টেন খান’ ছবির পুরো টিম যাবে কক্সবাজার। সেখানে ১৫ দিন শুটিং হলেই সিকোয়েন্সের শুটিং শেষ হবে। এরপর গানের শুটিংয়ে থাইল্যান্ড যাবো।

captain khan
captain khan

এদিকে, ‘ক্যাপ্টেন খান’ ছবিতে বাড়তি চমক হিসেবে থাকছেন বলিউড অভিনেতা আশীষ বিদ্যার্থী।

পরিচালক সুমন জানান, ২৭ তারিখ থেকে আশীষ বিদ্যার্থী শুটিংয়ে অংশ নেবেন। ওয়ার্ক পারমিট নিয়ে সব নিয়ম মেনেই তিনি এদেশে শুটিং করবেন। আর কলকাতার পায়েল মুখার্জী ২৫ মে ঢাকায় আসবেন।

ক্যাপ্টেন খান প্রযোজনা করেছে শাপলা মিডিয়া। গত ২১ মার্চ এফডিসির ৯ নং ফ্লোরে ‘ক্যাপ্টেন খান’-এর মহরত অনুষ্ঠিত হয়। মহরতের পর কয়েকদিন শুটিংয়ে অংশ নেন শাকিব খান। মজার ব্যাপার হচ্ছে, এই ছবির মাধ্যমে মনমালিন্য ভুলে ফের একসঙ্গে কাজ করছেন শাকিব-মিশা।

জানা গেছে, চিত্রনায়ক শাকিব খান ‘মাস্ক’ ছবির শুটিংয়ে আছেন কলকাতায়। ওই ছবির কাজ শেষ করে আজ (বৃহস্পতিবার) রাতে তিনি ঢাকা ফিরবেন। এরপর শুক্রবার সকালে ‘ক্যাপ্টেন খান’-এর শুটিংয়ে অংশ নিতে যাবেন কক্সবাজার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here