আনকাট সেন্সর পেল শাকিব-অপুর ‘পাংকু জামাই’ অসম্পূর্ণ সমালচনার জবাব পরিচালকের

shakib khan pangku jamai
shakib khan pangku jamai

শাকিব খান-অপুর ‘পাংকু জামাই’ ছবির শুটিং শুরু হয়েছিল ২০১৬ সালে। শুটিং শুরুর কিছুদিন পর মা হওয়ার জন্য নায়িকা অপু বিশ্বাস লাপাত্তা হয়ে গেলে থেমে গিয়েছিল ছবির কাজ অনিশ্চয়তার মুখে পড়েছিল ছবিটি। এরপর অপু ফিরে এলে কয়েকদিন শুটিংয়ের মাধ্যমে কাজ শেষ করেন। তবে শোনা যায়, শাকিবের কিছু অংশের কাজ অসম্পূর্ণ রয়েছে। এমনকি ছবিতে অভিনয় করেছেন পুষ্পিতা পপি নামে আরেক নায়িকা।

pangku jamai puspita popi
pangku jamai puspita popi

তিনিও অভিযোগ করে বলেছেন, শুটিং শেষ না করেই ‘পাংকু জামাই’ মুক্তি দেয়া হচ্ছে। এ বিষয়ে ছবির পরিচালক আবদুল মান্নান বলেন, এসব কথায় কান না দিয়ে দর্শক হলে গিয়ে ছবিটা দেখলে বুঝতে পারবে পরিপূর্ণ কিনা। আমি ছবির পরিচালক, আমি তো জানি শুটিং শেষ হয়েছে কি হয়নি। সব সংশয় দূর হবে ছবিটি দেখলে।

‘পাংকু জামাই’ গেল বুধবার সেন্সরে জমা পড়ে। গতকাল (সোমবার) সেন্সরবোর্ড এই ছবিকে আনকাট সেন্সর প্রদান করে। আজ অথবা আগামীকাল পরিচালক আবদুল মান্নান সেন্সর বোর্ড থেকে সনদ গ্রহণ করবেন। তিনি বলেন, ছবির কাজ অসম্পূর্ণ থাকলে সেন্সর বোর্ড তো আর আনকাট ছাড়পত্র দিত না। পরিচালক বলেন, ‘পাংকু জামাই’ পুরোপুরি দেশি ছবি, মৌলিক গল্পের ছবি। আগামী ঈদে মুক্তি পাবে। এতে কোনো সন্দেহ নেই।

এই ছবির কোনো প্রচারণায় পাওয়া যাচ্ছে না এর নায়িকা ও নায়িকাকে। এ নিয়ে পরিচালক বলেন, সেন্সর পেয়েছে এটা নায়ককে জানিয়েছি। তিনি কক্সবাজার আছেন। তার সঙ্গে আমার যোগাযোগ আছে। আশা করবো, ঢাকা ফিরে তিনি প্রচারণায় অংশ নেবেন।

‘পাংকু জামাই’ ছবির সেন্সর ছাড়পত্রের বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সরবোর্ডের সদস্য ও চিত্রপরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, গতকাল (সোমবার) ‘পাংকু জামাই’ সেন্সর ছাড়পত্র পেয়েছে। আমি ছবিটি দেখেছি। কোনো অসামঞ্জস্য পাইনি। আমার কাছে মনে হয়েছে, এটি একেবারে পরিপূর্ণ একটি ছবি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here