দেশে আনকাট সেন্সর পেলো জিৎ-মিমের ‘সুলতান : দ্য সেভিয়র’

বাংলাদেশের সিনেমা হলে এবার মুক্তি পাচ্ছে জিৎ-মিম জুটির পশ্চিমবঙ্গের সিনেমা ‘সুলতান : দ্য সেভিয়র’। এই মাসের ৬ তারিখে ছবিটি মুক্তির কথা থাকলেও বিশেষ একটি অজানা কারণে পিছিয়ে যায় ছবিটির মুক্তির তারিখ। ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ নিশ্চিত করেন আগামী ২০ জুলাই সরা দেশে মুক্তি পাবে ছবিটি। কেননা ছবিটি গতকাল আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। তথ্য মন্ত্রণালয় লিখিত অনুমতির পর সাফটা চুক্তির আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ছবিটি।

এ প্রসঙ্গে জাজের কর্ণধার আব্দুল আজিজ বলেন, ‘ছবিটি দেশে মুক্তি দিতে আর কোনো বাঁধা নেই। তথ্য মন্ত্রণালয় থেকে আমরা ছবিটি মুক্তির অনুমতি পেয়েছি। বাকি ছিল সেন্সর ছাড়পত্র। গতকাল আনকাট ছাড়পত্র পেয়েছে ছবিটি। ২০ জুলাই থেকে সারা দেশের দর্শক উপভোগ করতে পারবেন সিনেমাটি। আমার বিশ্বাস দর্শকপ্রিয়তা পাবে ছবিটি।’

‘সুলতান: দ্য সেভিয়র’ পরিচালনা করেছেন কলকাতার রাজা চন্দ।এর প্রযোজনা প্রতিষ্ঠান জিতস ফিল্মস ওয়ার্কস ও সুরিন্দরস ফিল্মস! তাদের সঙ্গে রয়েছে জাজ মাল্টিমিডিয়াও। ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন কলকাতার জিৎ, প্রিয়াঙ্কা সরকার ও বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। প্রথমে যৌথ প্রযোজনার কথা থাকলেও এটি এককভাবে নির্মিত হয়। ছবিতে আরও অভিনয় করেছেন বাংলাদেশের নায়ক আমান রেজা, তাসকিন রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here