অতীত ইতিহাস চোখের সামনে চলে এসেছেঃ শাকিব খান (ভিডিও)

গতকাল শুক্রবার মুক্তি পেয়েছে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’। চলচ্চিত্রটি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপর নির্মিত ডকুড্রামা। দেশের চারটি প্রেক্ষাগৃহে এটি একযোগে প্রদর্শিত হচ্ছে। প্রেক্ষাগৃহ চারটি হল-বসুন্ধরা সিটির স্টার সিনেপ্লেক্স, যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার, মতিঝিলের মধুমিতা সিনেমা হল ও চট্টগ্রামের সিলভার স্ক্রিন। মুক্তির প্রথম দিন থেকেই এই চার প্রেক্ষাগৃহে চলচ্চিত্রটি ব্যাপক হাউসফুল যাচ্ছে। বড় পর্দায় শেখ হাসিনার গল্পের এই ছবিটি দেখতে উৎসুক হয়ে আছেন সাধারণ দর্শক থেকে শুরু করে রাজনীতিবিদ এবং শোবিজ অঙ্গনের তারকারা।

শুক্রবার মুক্তির পর পরই বসুন্ধরার স্টার সিনেপ্লেক্সে ডকু-ড্রামাটি দেখতে গিয়েছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। শেখ হাসিনার জীবনভিত্তিক প্রামাণ্যচিত্র ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ দেখে প্রতিক্রিয়া জানান শাকিব। তিনি বলেন, এক কথায় অসাধারণ। যিনি বানিয়েছেন খুব চমৎকার বানিয়েছেন। এমন সিনেমা আমাদের অনেক হওয়া উচিত এবং আমাদের দেখা উচিত। আমরা এই প্রজন্মের যারা মুক্তিযুদ্ধ দেখি নি তাদের এই চলচ্চিত্রটি দেখে অনেক কিছুই শেখার আছে। অনেক অতীত ইতিহাস মানুষের চোখের সামনে চলে এসেছে। এবং অনেক সুন্দরভাবে উপস্থাপন করেছে।

চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অ্যাপল বক্স ফিল্মসের পিপলু খান এবং প্রযোজনা করেছে সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন। প্রযোজক হচ্ছেন- রাদওয়ান মুজিব সিদ্দিক ও নসরুল হামিদ বিপু। ৭০ মিনিট দৈর্ঘের এই তথ্যচিত্রে শেখ হাসিনাকে একজন মমতাময়ী মা, স্নেহময়ী বোন এবং দায়িত্বশীল একজন জনপ্রতিনিধি হিসেবে তুলে ধরা হয়েছে। একজন নেত্রী ও একজন যোগ্য বঙ্গবন্ধুর কন্যা হয়ে উঠার এই পথটা কতটা কঠিন ও সংগ্রামের সেটিই ফুটে উঠেছে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here