ভাইজান মুক্তির প্রথম দুই দিনেই বক্স অফিসে রেকর্ড করে যে ইতিহাস করলো (ভিডিও)

Shakib Khan Bhaijaan Movie Box Office

ঢালিউড সুপারস্টার শাকিব খান এবং কলকাতার শ্রাবন্তী, পায়েল সরকার অভিনীত কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ গত শুক্রবার আমদানি নীতিতে মুক্তি পেয়েছে বাংলাদেশে। ছবিটি আমদানি করেছে এন ইউ আহমেদ ট্রেডার্স। রাজধানী ঢাকার ২০টি সহ সারা দেশের ১০৯ টি সিনেমা হলে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির পর বৃষ্টি বাঁধা হলেও তা উপেক্ষা করে ‘ভাইজান’ দেখতে উপচে পড়া ভিড় দেখা গেছে।

ছবিটি প্রযোজনা করেছেন কলকাতার এসকে মুভিজ। এর আগে এই প্রযোজনা প্রতিষ্ঠানের করা শাকিব খান অভিনীত শিকারি, নবাব এবং চালবাজ ছবিগুলো ছিলো সুপার হিট। আর তাই এবারের ছবিটি নিয়ে যেন প্রত্যাশা অনেক বেশি। কেননা প্রযোজনা প্রতিষ্ঠানের দাবি শাকিবের ডাবল রোলের গল্পের ছবিটি পুরোপুরি মৌলিক ও ছবিটির গল্পও অনেক ভালো। যা অনেক বেশি দর্শক টানতে পারবে।

এদিকে দেশে সুপারস্টার শাকিব খানের ছবি মানেই দর্শকদের উপচে পড়া ভিড় এবং উৎসব ছাড়াই হল মালিকদের বাম্পার ব্যবসা। তাই ভাইজান মুক্তির প্রথম দিনেই সিনেমা হলের সামনে হাজার হাজার দর্শকের ভিড়। একই অবস্থা দেখা যায় দ্বিতীয় দিনেও। টিকেট কিনতে মরিয়া হয়ে পড়েছে ভাইজান দেখতে আসা উৎসুক দর্শকরা। এমন অবস্থায় ‘ভাইজান এলো রে’ মুক্তির প্রথম দিনেই বক্স অফিসে আয়ের রেকর্ডের সাথে সাথেই প্রথম দুই দিনে রেকর্ড পরিমাণ ব্যবসা করছে ছবিটি।

Highest Opening Days Income
Highest Opening Days Income

 

৪ কোটি ৮ লক্ষ টাকা বাজেটের ছবিটি মুক্তির প্রথম দিনে আয় করে ৩ কোটি টাকা যা ভারতের বাংলা ছবির প্রথম দিনের আয়ের তালিকায় ১ নম্বর র‍্যাঙ্কে জায়গা করে নেয়। পিছনে ফেলে দেয় কলকাতার দেব-জিতের ছবিকে। এছাড়া ছবিটি মুক্তির প্রথম দুই দিনে ৪ কোটি টাকা আয় করে শুধুমাত্র বাংলাদেশ থেকে। এর পরিমাণ বেশি বলে অনেকে দাবি করলেও প্রযোজনা প্রতিষ্ঠান নিজেই প্রকাশ করেছে উইকিপিডিয়াতে।

 

Hight-Grossing Films
Hight-Grossing Films

এদিকে পশ্চিমবঙ্গের টোটাল ইনকামের সাথে বাংলাদেশের মাত্র দুই দিনের ইনকামে ছবিটি এ পর্যন্ত সাড়ে ১১ কোটি টাকা ইনকাম করেছে যা ভারতের বাংলা ছবির সবচেয়ে বেশি আয়ের তালিকায় ১০ নম্বর র‍্যাঙ্কে জায়গা করে নেয়। কিন্তু এ তালিকায় উপরের কিছু ছবি ভাইজানের থেকে কম ইনকাম করলেও ভাইজানের অবস্থান তাদের পিছনে দেখা যায়। তবে ভাইজান বাংলাদেশে চলবে আরও বেশ কিছুদিন। এখন দেখার পালা ছবিটির বক্স অফিস ইনকাম আরও কত রেকর্ড গড়ে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here