শোবিজের সেরা তিন নিউজ ২২-০৭-১৯

Showbiz Top 3 Stories
Showbiz Top 3 Stories

আবার হিন্দি গানের মডেল মাহিম, সঙ্গে ‘মিস হিমাচল’ সুন্দরী

বাংলাদেশের মডেল মাহিম করিম খান আবারও হিন্দি গানের মডেল হলেন। বলিউডের টি-সিরিজের ব্যানারে ‘ইতনা দূর’ (২০১৭) ও ‘এক তেরা ছায়া’ (২০১৮) এই দুটি গান উপহার দেয়ার পর এবার নতুন গানের মডেল হলেন মাহিম। যে গানে তার সঙ্গে দেখা গেল ভারতের হিমাচল প্রদেশের ‘মিস হিমাচল’ চ্যাম্পিয়ন কৃতি সুনিধিকে।

মাহিমের তৃতীয় এই হিন্দি গানটি প্রকাশ হয়েছে বলিউডের ‘জি মিউজিক’ কোম্পানির অফিশিয়াল ইউটিউব চ্যানেল থেকে। গানের শিরোনাম ‘তেরে বিন জিনা’। কণ্ঠ দিয়েছেন ভারতীয় শিল্পী ফারাজ খান, যার দৃশ্যধারন করা হয়েছে ইউরোপে।

আনুশকার নতুন মিশন

অনেকেই ভেবেছিলেন, জিরো মুখ থুবড়ে পড়ায় আনুশকাও বোধ হয় একটু চুপসে গেছেন। কিন্তু ঘটনা তা নয়। বিয়ের পর কাজের চাপে বর বিরাট কোহলিকে তেমন সময় দিতে পারেননি এই বলিউড তারকা। তাই বিশ্বকাপ ক্রিকেট উপভোগের পাশাপাশি বিরাটের সঙ্গে একটা চমৎকার সময় কাটিয়ে ফিরলেন বিলেত থেকে।

তবে শিগগির শুরু হবে তাঁর নতুন মিশন। নিজের প্রযোজনা সংস্থা ক্লিন স্লেট ফিল্মস থেকে নতুন একটি কাজ শুরু করছেন আনুশকা। সিনেমা নয়, নেটফ্লিক্সের জন্য একটি ধারাবাহিক করতে যাচ্ছেন তিনি। এমএআই নামের ওই ওয়েব সিরিজের কাহিনি ভারতের উত্তর প্রদেশের এক গৃহিণীকে নিয়ে। দুর্ঘটনাক্রমে একজন মাফিয়া সম্রাটকে খুন করে নিজেই মাফিয়া হয়ে ওঠেন তিনি।

বিদেশি ধারাবাহিক প্রচারে নিয়ম চান নির্মাতারা

দেশের টেলিভিশন চ্যানেলে বাংলায় ডাবিং করা বিদেশি ধারাবাহিক প্রচারের কারণে অনেক পরিচালক, শিল্পী ও কলাকুশলী কাজ হারাচ্ছেন। পিক টাইমে এসব ধারাবাহিক প্রচারের কারণে ভালো মানের দেশীয় অনুষ্ঠান থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন দর্শক। এমনটাই মনে করছেন অভিনয়শিল্পীদের সংগঠন। তাই বিদেশি ধারাবাহিক প্রচারে নিয়ম চান নির্মাতারা। তবে তাদের সাথে মোটেও একমত নন বাংলায় ডাবিং করা বিদেশি সিরিয়াল প্রচারকারী টেলিভিশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

তাদের মতে, এসব নাটক ডাবিং করে প্রচারের উপযোগী করার পেছনে কাজ করছেন দুই শতাধিক শিল্পী ও কলাকুশলী। তাঁরা সবাই বাংলাদেশেরই। এতে আরও কর্মসংস্থান সৃষ্টি হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here