রিক্সাচালক রুমানা এবার শাকিব খানের নায়িকা ভন্ডামিতে সমালোচনার ঝড় (ভিডিও)

Shakib Khan Rickshawali Rumana
Shakib Khan Rickshawali Rumana

গত বছর রাজধানী ঢাকার ফার্মগেটে রুমানা আক্তার নামের ১৮ বছর বয়সী জীবন যুদ্ধে সংগ্রামী এক তরুণী রিকশা চালকের কথা ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তেজকুনিপাড়ার রেলওয়ে বস্তিতে বসবাস করা রুমানার বাবা মা তিন বোন ও এক ভাইয়ের মধ্যে সে ছিল সবার বড়।

একজন মেয়ে হয়েও কেনো রিকশা চালায় জানতে চাইলে রুমানা বলে- লেখাপড়া করি নাই বলে কোথাও চাকরি করতে পারি না। আর তাই অন্য কোনো উপায় না থাকায় রিকশা চালাচ্ছি। বাবা পরিবারের খরচ দেয় কি না জানতে চাইলে এই তরুণী জানায়- আব্বা গাজীপুর থাকে। ২-১ মাস পর পর এখানে আসে এবং ১ হাজার করে টাকা দিয়ে চলে যায়। আর মা’র কথা জানার চেষ্টা করলে রুমানা জানায়- আম্মা পাগল হয়ে গেছে। সারাদিন রাস্তায় রাস্তায় ঘুরে। একারণেই পরিবারের দায়িত্ব নিয়েছেন তিনি।

তার এমন কষ্টের জীবন দেখে অনেকেই সাহায্য সহযোগিতার হাত বাড়িয়ে দেন। বিশেষ করে প্রবাসীদের কাছে ব্যাপক আর্থিক সহযোগিতা পায় সে। রীতিমত লাখোপতি হয় এবং তার লাইফস্টাইল পাল্টে যায়। এরমধ্যে বিভিন্নরকমের টিকটক ভিডিও করে ভাইরাল হন তিনি। বর্তমানে সে মডেল হওয়ার স্বপ্ন দেখেন।

সম্প্রতি চন্দ্রিমা নামে একটি ফিল্ম অর্গানাইজেশন সিদ্ধান্ত নিয়েছে তাদের পরবর্তী চলচ্চিত্রে রোমানাকে নিবে। এবং সেই চলচ্চিত্রে আরও থাকবে বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খান। আর তাতেই যেনো সমালোচনার ঝড় বইছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই বলছেন নিজের অসুস্থ মায়ের চিকিৎসা না করে, আল্লাহ’র নাম না নিয়ে, নামাজ না পড়ে সে টিকটক গার্ল থেকে মডেল হচ্ছে। যেখানে নিজের শরীরটাকে ভালোভাবে প্রদর্শন করছে। এবং সে এখন রীতিমত নায়িকা হচ্ছে।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here