দিন শেষে শাকিব খান মাকে নিয়ে রিক্সায় চড়ে গিয়ে ভোট দিলেন (ভিডিও)

Shakib Khan voted with his mother
Shakib Khan voted with his mother

৩০ই ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচনের ভোট দিতে গেলেন শাকিব খান। সঙ্গে নিয়ে যান তার মা রেজেয়া বেগমকে। শাকিব খান ঢাকা ১৭ আসনের ভোটার। যেখানে আওয়ামী লীগের প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফারুক এবং বিএনপির প্রার্থী হয়েছেন আন্দালিব রহমান পার্থ।

বিকেল ৩.৪০ মিনিটে শাকিব খান রিক্সায় চড়ে তার মাকে নিয়ে গুলশানের মডেল স্কুলের ভোট কেন্দ্রে যান শাকিব খান। ভোট প্রদান শেষে কেন্দ্র থেকে মাকে নিয়ে হাসিমুখে বেরিয়ে আসেন বাংলা চলচ্চিত্রের এই সুপারস্টার। সেখান থেকে তিনি বলেন, দুপুরের আগেই তার বাবা আবদুর রব একই কেন্দ্রে এসে ভোট দিয়ে গেছেন। কেন্দ্রের পরিবেশন শান্তিপূর্ণ। অত্যন্ত সুষ্ঠুভাবে ভোট প্রদান হচ্ছে।

তিনি আরও বলেন, আমি প্রথমে মনে করেছিলাম কেন্দ্রে ভোটারদের উপস্থিতি কম থাকবে। কিন্তু গিয়ে দেখলাম ভিন্ন চিত্র। নারী-পুরুষ আলাদাভাবে সারিবদ্ধভাবে লাইন দিয়ে ভোট দিতে যাচ্ছে। সব দলের অংশ গ্রহণে উৎসবের আমেজে নির্বাচন হচ্ছে। সেখানে আমিও সামিল হলাম। যাকে যোগ্য মনে করেছি তাকে ভোট দিয়েছি। আরও একটা জিনিস ভালো লেগেছে, ভোট কেন্দ্রে গিয়ে আমার অনেক পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হয়েছে, আলাপ হয়েছে। এখন ফলাফলের জন্য অপেক্ষা।

ভিডিওঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here